ডিজিপির নেতৃত্বে ঝাড়গ্রাম শহরে নিরাপত্তা বিষয়ক এক উচ্চপর্যায়ের প্রশাসনিক বৈঠক হলো ।

0
284

চন্দন মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ৫ই,সেপ্টেম্বর :: ঝাড়গ্রাম :; ঝাড়গ্রাম শহরে নিরাপত্তা বিষয়ক এক উচ্চপর্যায়ের প্রশাসনিক বৈঠক হয় আজ। বৈঠকে ছিলেন ডিজিপি স্বয়ং এছাড়া এডিজি আইবি, এডিজি ওয়েষ্টান জোন,আইজি বাঁকুড়া, অাইজি এসটিএফ, ডিআইজি সিআইএফ।বেলা ১২ টা থেকে এসপি অফিসের কনফারেন্স হলে মিটিং শুরু হয়। মিটিং শেষে এস পি ঝাড়গ্রাম প্রেস ব্রিফ করে জানান এলাকার নিরাপত্তা ও উন্নয়ন প্রসঙ্গে অালোচনা করতে অাজ এই উচ্চ পর্যায়ে বৈঠক।

প্রসঙ্গত কয়েক দিন ধরে বেলপাহাড়ির বেশ কিছু জায়গায় মাওবাদী দের নাম করে পোষ্টার পড়ছে। এছাড়াও গত পরশু  কয়েক জন পর্যটকের ঢাঙিকুসুম গ্রামে ঘোরার সময় মাওবাদীরা মোবাইল ফোন নিয়ে নেয় বলে খবর ছড়ায়। এর পরেই এই মিটিং যথেষ্ট তাৎপর্য পূর্ণ। গোয়েন্দ সূত্রের একাংশের বক্তব্য জঙ্গল মহলে ভুয়ো মাওবাদী র জিগির তোলার চেষ্টা করা হচ্ছে। প্রশাসনের একাংশ এর মধ্যে যুক্ত।

এস.পি জানান ফোন নেওয়ার ঘটনা ভিত্তিহীন। কেনো ওরা বললো তা তদন্ত করে দেখা হচ্ছে। আর বাঁশপাহাড়ির গুলি চালানোর ঘটানায়ও কয়েক জনকে অটক করা হয়েছে। বুদ্ধদেব দাস নামে তাদের একজনকে আজ কোর্টে তোলা হয়। তবে কোনো ক্ষেত্রেই মাওবাদী যোগ পাওয়া যায়নি বলে বক্তব্য এস. পির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here