খড়গপুর শহরের দুই নম্বর ওয়ার্ডে এক অসুস্থ বিজেপি কর্মী কে দেখতে তার বাড়ি এলেন দিলীপ ঘোষ

0
125

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::৯ই অগাস্ট ::পশ্চিম মেদিনীপুর :: খড়গপুর শহরের দুই নম্বর ওয়ার্ডে এক অসুস্থ বিজেপি কর্মী কে দেখতে তার বাড়ি এলেন দিলীপ ঘোষ । সেখানে এলাকার মানুষ জল যন্ত্রনায় ভুগছেন দীর্ঘদিন ধরে । আর সেই কথা দিলীপ ঘোষকে বলতেই রেগেমেগে লাল দিলীপ ঘোষ। এতদিন কি ঘুমাচ্ছিলেন এমপি লেডের টাকা টাকা আমি দিয়েছি পৌরসভাকে আমার দেওয়া টাকার কোনো কাজ করেনি পৌরসভা ।

Advertisement

পৌরসভার বিরুদ্ধে ক্ষোভ দেখান রাস্তায় যান পথ আটকানো আমি আপনাদের সঙ্গে রয়েছি । এলাকার মানুষরা আরো অভিযোগ জানান এই ওয়ার্ডের কাউন্সিলর আপনাদের বিজেপি’র তখনই রেগেমেগে আবার দিলীপ ঘোষ বলেন দরকার পড়লে তার বাড়ির বাইরে গিয়ে বিক্ষোভ দেখানো সেইখানে মলত্যাগ করে দিন ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন যাতে সে বাড়ি থেকে না বের হতে পারে সবকিছু কি দিলীপ ঘোষ করে দেবে। আপনারা বাড়িতে ঘুমিয়ে থাকুন ।

টাকাও দেবো অভিযোগও শুনতে হবে দিলীপ ঘোষকে । খরগপুর পৌরসভা 2 নম্বর ওয়ার্ডে একাধিক জায়গায় জলমগ্ন দিলীপ ঘোষ সেই এলাকায় অসুস্থ বিজেপি কর্মী কে দেখতে গিয়ে এই কথা বলেন। পাশাপাশি সাংসদ তহবিলের অর্থে পানীয় জল প্রকল্পের উদ্বোধন করলেন মেদিনীপুরের সাংসদ। রবিবার কেশিয়াড়ির খাজরা ভেড়িতে এই প্রকল্পের উদ্বোধন করলেন।

Advertisement

এলাকার মানুষের পানীয় জলের সমস্যা ছিল। সে কথা জানতে পেরে নিজের তহবিল থেকে এই জল প্রকল্পের ফিতে কেটে উদ্বোধনে ছিলেন সাংসদ দিলীপ ঘোষ-সহ বিজেপির নেতৃত্বরা। গত মাসখানেক আগে উদ্বোধন করার কথা থাকলেও করোনার জন্য কনটেইনমেন্ট ঘোষণা হওয়ার কারনে কর্মসূচিতে পিছাতে হয়। এদিন নলবাহিত পানীয় জলের উদ্বোধনে খুশি এলাকার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here