রাত পোহালেই ফের জঙ্গল মহলে মুখ্যমন্ত্রীর সফর শুরু

0
148

রামকৃষ্ণ পাল ::২৪ঘন্টা লাইভ ::৯ই অগাস্ট ::ঝাড়গ্রাম :: রাত পোহালেই ফের জঙ্গল মহলে মুখ্যমন্ত্রীর অাগমন। ঝাড়গ্রামে বিশ্ব আদিবাসী দিবস উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারি প্রস্তুতি খতিয়ে দেখতে ঝাড়গ্রাম স্টেডিয়ামে উপস্থিত হন ঝাড়গ্রামের প্রাক্তন সাংসদ ডাঃ উমা সরেন এবং ডাক্তার বিধায়ক ডাঃখগেন্দ্র নাথ মাহাত।
সেখানে প্রাক্তন সাংসদ বলেন কালকে জঙ্গলমহলের মা, দেশ মা অামাদের জঙ্গলমহলে অাসছেন।

সমস্ত জঙ্গল মহল বাসীর কাছে অামার অনুরোধ সকলে বাড়িতে সন্ধ্যা প্রদীপ জ্বালুন ও শঙ্খধ্বনী দিন,আর বলুন সুস্বাগতম। সোমবার ঝাড়গ্রাম শহরের ঘোড়াধরা স্টেডিয়ামে বিশ্ব আদিবাসী দিবস উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানে যোগদান করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের । বিশ্ব আদিবাসী দিবস উদযাপন অনুষ্ঠানে আদিবাসী সমাজের বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে। প্রশাসন সূত্রে খবর সোমবার মুখ্যমন্ত্রী হেলিকপ্টারে ঝাড়গ্রাম আসবেন ।

তিনি বিশ্ব আদিবাসী দিবসের রাজ্যস্তরিয় অনুষ্ঠানের উদ্বোধন করে আদিবাসী সম্প্রদায়ের কৃতি ব্যক্তিত্বদের সম্বর্ধনা জানাবেন । সোমবার রাত্রি যাপন করবেন টুরিস্ট কমপ্লেক্সে। কোভিড বিধি মেনে সীমিত সংখ্যক আমন্ত্রিতদের নিয়ে অনুষ্ঠান করা হবে। মঙ্গলবার সকালে ঝাড়গ্রাম থেকে মুখ্যমন্ত্রী ঘাটালের বন্যা কবলিত এলাকা পরিদর্শনে যাবেন। তাই মুখ্যমন্ত্রীর ঝাড়গ্রাম সফরকে সফল করে তোলার জন্য ঝাড়্গ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রস্তুতি চলছে জোর কদমে।

Advr : Gopal Raut

সোমবার ঝাড়গ্রাম রাজ কলেজ এর হেলিপ্যাড ময়দানে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার নামবে। সেখান থেকে তিনি যাবেন রাজবাড়ী টুরিস্ট কমপ্লেক্সে। এরপর ঝাড়গ্রাম শহরের ঘোড়াধরা স্টেডিয়ামে বিশ্ব আদিবাসী দিবস উদযাপন অনুষ্ঠানে তিনি যোগ দিবেন।তাই ঝাড়গ্রাম শহর জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।ঝাড়গ্রাম শহরের বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় নাকা চেকিং এর কাজ চলছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here