গরিফা আউট পোস্টের পরিচালনায় অনুষ্ঠিত হলো পুলিশ – সাংবাদিক ক্রিকেট ম্যাচ।

0
627

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘণ্টা লাইভ :: ৪ ঠা ফেব্রুয়ারি :: ব্যারাকপুর ::দেবক ও ছাইগাদা ঘাট বাজি বিষ্ফোরণ কান্ডের পর বেশ অস্বস্তিতে ছিলো ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত নৈহাটি থানার গরিফা আউট পোস্টে।তাই ক্ষতে প্রলেপ দেবার প্রচেষ্টায় গত ২রা ফেব্রুয়ারী এই থানার পরিচালনায় অনুষ্ঠিত হলো পুলিশ বনাম সাংবাদিeকদের ক্রিকেট ম্যাচ।

এই ম্যাচে অংশগ্রহন করতে দেখা যায় প্রায় অনেক চ‍্যানেলের ও পোর্টালের সাংবাদিকদের। তবে এই সম্প্রীতি ম্যাচে উপেক্ষা করা হয় ২৪ঘন্টা লাইভ,নিউজ ২০ টোয়েন্টি সহ বেশ কিছু স্থানীয় সংবাদ মাধ্যমকে । কোনো আমন্ত্রণপত্রও দেওয়া হয়নি। আমাদের প্রশ্ন যে নগরপাল মনোজ ভার্মা কোন পদ্ধতিতে বাছাই করলেন সাংবাদিক তালিকা ?

এর আগেও গতবছর বীজপুর থানার তরফে, কাঁচরাপাড়াতে আয়োজিত পুলিশ-সাংবাদিক সপ্রীতি ম্যাচে দেখা গিয়েছিলো স্থানিয় সাংবাদিকদেরকে উপেক্ষা করে অন্য জায়গা থেকে লোক এনে সাংবাদিকদের দলে স্থান দেওয়া হয়েছিলো। তারপর শুরু হয় বিতর্ক।

আমরা খবর করতে বেশী আগ্রহী। তাই পুলিশের সাথে খেলা বা ফটো তুলে ফেসবুকে আপলোড করতে কোনো অতিরিক্ত উৎসাহী নই।

এই ভাবে ব্যারাকপুর সাংবাদিদের নাম করে কিছু বাছাই করা সাংবাদিকদের সম্মান দিয়ে, অকারণে বিশেষ কাউকে উপেক্ষা করে অপমান করার কি কারণ তা আমরা অবশ্যই জানতে চাইবো আর আশা রাখবো যে আগামীদিনের অনুষ্ঠানে আয়োজকদের তরফ থেকে এই বিষয় নজর দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here