গোপালনগরের পল্লাতে ভ্যাকসিন কেন্দ্রে উত্তেজনা , বিজিপি বিধায়ক কে ঘিরে বিক্ষোভ তৃণমূলের , পাল্টা বিজেপির

0
124

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::৫ই আগস্ট ::বারাকপুর :: উত্তর ২৪ পরগনা গোপালনগরের পাল্লা দেবী রানী বালিকা বিদ্যালয় টিকাকেন্দ্রে ব্যবসায়ী ,টোটো চালকদের সেখানে রাত থেকেই এলাকার সাধারণ মানুষ লাইনে দাঁড়িয়ে ছিল । সকাল হতেই লাইনে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষকে টিকা না দিয়ে তৃণমূলের লোকদের টিকা দেওয়া হচ্ছে বলে অভিযোগ  তোলেন ।

ঘটনাস্থলে পৌঁছায় বনগাঁ দক্ষিণ বিধানসভার বিজেপি বিধায়ক স্বপন মজুমদার এবং বনগাঁ পঞ্চায়েত সমিতির তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রবীর দাস । শুরু হয় দু’পক্ষের মধ্যে তর্কাতর্কি ধাক্কাধাক্কি তুমুল উত্তেজনা ছড়ায় টিকাকেন্দ্রে । তৃণমূল কংগ্রেসের কর্মীরা বিজেপি বিধায়ককে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে । পাল্টা বিজেপির পক্ষ থেকেও সঠিকভাবে টিকা দেওয়ার দাবিতে সোচ্চার হয় । ফলে উত্তেজনা ছড়ায় টিকাকেন্দ্রে ।

সঠিকভাবে টিকা না দিলে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দেয় বনগাঁ দক্ষিণ বিধানসভার বিধায়ক স্বপন মজুমদার ।অন্যদিকে বনগাঁ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর দাস দাবি করেন এখানে সঠিকভাবে টিকা দেওয়া হচ্ছে । কিছু সাধারন মানুষ না জেনে লাইনে দাঁড়িয়ে ছিল । ব্যবসায়ী অটোচালকদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে বিজেপির অভিযোগ পুরোপুরি মিথ্যা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here