ছত্রিশগড় থেকে অপহৃত দুই কিশোরী উদ্ধার, গ্রেপ্তার দালাল ।।

0
138

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::৫ই আগস্ট ::বসিরহাট :: বসিরহাট মহাকুমার বাদুড়িয়া থানা আটুরিয়া ও আটঘরা দুটি গ্রাম থেকে বছর ষোলোর দুই কিশোরীকে অপহৃত হয়েছিল। গত মাসের ২৭, শে জুলাই স্বরূপনগর থানার হঠাৎগঞ্জ বছর তিরিশের যুবক আলামিন দলদার দুই কিশোরীকে অপহৃত করে বলে অভিযোগ।২৭, শে জুলাই সকাল বেলা বাড়িতে পড়ার নাম করে দুই কিশোরী আজ খোঁজ পাওয়া যায় না।

পরিবারের তরফ থেকে বাদুড়িয়া থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয় । পরে জানা যায় দুই কিশোরী মোবাইল ফোনের লোকেশন ভিন রাজ্যে। জানতে পারে পুলিশ এই দুই কিশোরী অপহৃত হয় বলে অভিযোগ। কিন্তু এই যুবকের সঙ্গে কিশোরীদের মোবাইলে ফোনে একাধিকবার কথাবার্তা হয়েছে কিনা, এর মধ্যে প্রেম ভালোবাসা বিয়ের প্রলোভন আছে কিনা সেটাও তদন্ত পুলিশ।

যুবকের সঙ্গে আগে একাধিকবার পরিচয় হয়েছিল কিনা দুই কিশোরীর মোবাইল ফোনের কললিস্ট পরীক্ষা করা হচ্ছে। বাদুড়িয়া থানা পুলিশ আধিকারিক অনিল সাউ এর  নেতৃত্বে একদল পুলিশ গিয়ে গতকাল মঙ্গলবার রাত্রিবেলা ছত্রিশগড়ে গিয়ে পুলিশকে সঙ্গে নিয়ে।

দুই নাবালিকাকে উদ্ধার করে সঙ্গে দালাল আলামিনকে  গ্রেফতার করে। কোন পাচার চক্র যোগসূত্র আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ। দালালসহ দুই কিশোরীকে আজ বুধবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। কিশোরীর বাবা ইসারা, আলী মন্ডল বলেন আমার মেয়েকে অপহরণ করেছে এমনকি বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল টেলিফোনে মেয়ের সেটা আমাকে জানান। বসিরহাটের এস ডিপিও অভিজিত সিনহা মহাপাত্র বলেন, পুলিশ অভিযোগ পাওয়ার সঙ্গে দ্রুত উদ্ধারের সচেষ্ট হয়। তাদের মোবাইল ফোনের টাওয়ার লোকেশন করে দেখা যায় তাদের গন্তব্য স্থল ছত্রিশগড় ।

তারপর জেলা পুলিশ ছত্রিশগড় পুলিশের সঙ্গে যোগসূত্র তৈরি করে। অপহৃত দুই কিশোরীকে উদ্ধার করে সঙ্গে দালাল পাশাপাশি এর সঙ্গে কোন বড় গ্যাং  আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। যেহেতু সীমান্ত লাগোয়া আন্তর্জাতিক নারী পাচার চক্রের সঙ্গে এদের কোনো যোগসূত্র আছে কিনা সেটাও তাদের মোবাইল ফোনের কললিস্ট পরীক্ষা করে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here