পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পর বিভিন্ন দল ছেড়ে বাঁকুড়াতে তৃণমূল কংগ্রেসে যোগদানের ধারা অব্যাহত

0
146

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::৫ই আগস্ট :: বাঁকুড়া :: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পর বিভিন্ন দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদানের ধারা অব্যাহত । আজ ওন্দা ও বিষ্ণুপুর থেকে বহু মানুষ বাঁকুড়ার তৃণমূল ভবনে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এই বিষয়ে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দিলীপ আগরওয়াল বলেন যে আজ ওন্দা ও বিষ্ণুপুর থেকে প্রায় 500 পরিবার টি এম সিতে যোগদান করেছেন।

তিনি বলেন যে আজকের এই যোগদান করার ফলে দল এই এলাকার আরও শক্তিশালী হবে কারণ কিছু মানুষ ভুল বোঝাবুঝির কারণে বিজেপিকে সমর্থন করে। কিন্তু আজ দেশের সার্বিক পরিস্থিতি দেখে তারা তাদের ভুল বুঝতে পেরে তারা মমতা ব্যানার্জির নেতৃত্বে পশ্চিমবঙ্গের উন্নয়ন যজ্ঞে শরিক হতে আজ টি এম সিতে যোগদান করেন। অন্যদিকে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি শ্যামল সাঁতরা বলেন যে আজ বিষ্ণুপুর জয়পুর ওন্দা এলাকা থেকে 150 টি পরিবার যারা আগে আর এস পি সমর্থক ছিলেন তারা টি এম সিতে যোগদান করেন ।

এরই সাথে ওন্দা ব্লক থেকে 25টি পরিবার বিজেপি ছেড়ে টি এম সিতে যোগদান করেন । তিনি বলেন যে আজ এই দুই দলের 175টি সমর্থক পরিবারের প্রায় 500 জন মানুষ আজ টি এম সিতে যোগদান করেন। এদের মধ্যে সাধারণ সদস্য সমর্থকরা যেমন আছেন ঠিক তেমনি পদাধিকারীরাও আছেন। তিনি বলেন যে আজকের এই যোগদানের ফলে এই এলাকা তৃণমূল কংগ্রেস আরও শক্তিশালী হবে।

শ্যামল সাঁতরা বলেন যে এর ফলে মমতা ব্যানার্জি ও অভিষেক ব্যানার্জির হাতকে আরও শক্তিশালী করা যাবে। তিনি দাবি করেন যে আজ যারা যোগদান করেন তার বুঝতে পারেন যে এই রাজ্যকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে হলে মমতা ব্যানার্জির বিকল্প নেই তাই তাঁরা আজ যোগদান করেন ।

আর এস পি থেকে আজ নারায়ন জালানের নেতৃত্বে 100টি পরিবার টি এম সিতে যোগদান করে । নারায়ণ বাবু বলেন যে আগামী দিনে আরও বহু আর এস পি সমর্থক টি এম সিতে আসবে। এর কারণ হিসেবে তিনি বলেন যে সি পি এম এর কারণে বামফ্রন্টে থেকেও তারা কেউ কোনো কাজ করতে পারছিলেন না ।

Advertisement

সি পি এম নেতারা সব সময় তাঁদের ওপর ছড়ি ঘোরাতেন । তাই তারা মমতা ব্যানার্জির নেতৃত্বে পশ্চিমবঙ্গের উন্নয়নকে ত্বরান্বিত করতে টি এম সিতে এলেন। অন্যদিকে টি এম সিতে যোগদান করা আরও এক আর এস পি সমর্থক মীতা কর্মকার বলেন যে আর এস পিতে থেকে তারা মানুষের জন্য সেই ভাবে কাজ করতে পারেন নি তাই তারা আজ টি এম সিতে যোগদান করেন। তিনি বলেন যে মমতা ব্যানার্জি যেভাবে নারীদের উন্নয়নের জন্য কাজ করে চলেছেন তার ফলে অনুপ্রাণিত হয়েই তারা টি এম সিতে এলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here