তারাপীঠে গিয়ে জবার মালা দিয়ে পূজা দিলেন নুসরত জাহান

0
583

ইন্দ্রজিৎ মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ১২ মার্চ :: বীরভূম :: সিঁথিতে সিঁদুর পরে যেদিন সংসদে প্রথম শপথ নিয়েছিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান, সেদিনই তার উপর ফতোয়া জারি করেছিল মৌলবাদীরা। এরপর আবার স্বামী নিখিলের সাথে রথের রশি টেনে বিতর্কের মধ্যে জড়িয়ে ছিলেন তিনি। তবে এখানেই শেষ নয়, মহাষ্টমীর অঞ্জলি দেওয়া, কালী মন্দিরে গিয়ে পুজো দেওয়া ইত্যাদি প্রতিটি ক্ষেত্রেই বারংবার রোষানলে পড়তে হয়েছিল এই তৃণমূল সাংসদকে। পাশাপাশি কটাক্ষের শিকারও হতে হয়েছিল তাকে। তবে সেসবকে কোনবারই তোয়াক্কা করেননি এই তৃণমূল সাংসদ। বারবার তিনি ধর্মনিরপেক্ষ ভারতের কথা বলেছেন।

বারংবার এই অভিনেত্রী তথা তৃণমূল সাংসদকে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে, মুসলিম ঘরের মেয়ে হয়ে কেন হিন্দু প্রথা পালন করছেন? আর এই সকল প্রশ্ন, কটাক্ষ, রোষানলকে তোয়াক্কা না করে ফের বুধবার নুসরত জাহান পুজো দিলেন তারাপীঠ মন্দিরে তারা মায়ের কাছে।
রামপুরহাটে বুধবার নুসরত জাহান একটি শপিং মলের উদ্বোধন করতে আসেন। আর সেই শপিংমলের উদ্বোধন করে ফেরার পথে তারাপীঠ মন্দিরে তারা মায়ের দর্শন করে যান। সঙ্গে ছিলেন তার স্বামী নিখিল জৈন। দুজনে মিলেই তারা মায়ের পুজো দেন। তারা মাকে আস্ত একটি জবা ফুলের মালা দিয়ে মাল্যদান করেন। নুসরাত জাহানের তারাপীঠ মন্দিরে আসার খবর চাউর হতেই ভিড় জমতে শুরু করে মন্দির প্রাঙ্গণে। যদিও এই ঘটনার পর এখনো পর্যন্ত কোনো রকম সমালোচনার ঝড় বয়নি সোশ্যাল মিডিয়ায়।
নিখিল জৈনের সাথে বিয়ের পর সংসদে শপথ গ্রহণ কালীন শাঁখা-সিঁদুর পরে শপথ গ্রহণের সময় তিনি সংসদে নিজের নাম পরিচয় নুসরাত জাহান রুবি জৈন দেন। গতকাল রামপুরহাটে এসে নুসরত জাহান জানান, “রামপুরহাটে এসে আমার খুব ভালো লেগেছে এখানকার মানুষের ভালোবাসা দেখে।” তবে এর বাইরে আর কোনো প্রতিক্রিয়া দিতে চাননি তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here