দিনে দুপুরে গহনার দোকানে ডাকাতির ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য।

0
138

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::১২ই জুন :: বাঁকুড়া :: বাঁকুড়ার কাটজুড়িডাঙ্গা এলাকায় একটি সোনা রুপার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটলো শুক্রবার দুপুর বেলায় । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে সাধারণ মানুষের মধ্যে । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সদর থানার বিশাল পুলিশবাহিনী ।

জানা যায় , চাঁর দুষ্কৃতীর একটি দল আংটি দেখার নাম করে ওই দোকানে প্রবেশ করে এবং তারপর বন্দুক এবং ভজালি দেখিয়ে বেশ কয়েক লক্ষ টাকার গহনা, কর্মচারীর মোবাইল এবং ডয়ারে থাকা 60 হাজার টাকা নিয়ে চম্পট দেয় ডাকাতের দল। তার সাথে আলমারি এবং তথ্য প্রমাণ লোপাট করতে সিসিটিভির হারডিস্ক ভেঙে দেয় দুষ্কৃতীরা। দিনে দুপুরে এখনো দুঃসাহসিক ডাকাতির ঘটনায় প্রশ্ন উঠছে বাঁকুড়া শহরের নিরাপত্তা নিয়ে । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বাঁকুড়া সদর থানার পুলিশ এবং পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

Advertisement

দোকানে কর্মরত রিম্পা রজক নামে এক কর্মচারী বলেন , আংটি দেখার নাম করে প্রথমে ওই চার দুষ্কৃতী দোকানে প্রবেশ করে তারপর আমাদেরকে সাইড করে দেয় এবং চিত্কার করতে বারণ করে ও কর্মরত অপর এক পুরুষ কর্মচারীর মাথায় বন্দুক ঠেকিয়ে তারা লুটপাট চালায় । এ ঘটনায় রীতিমতো আমরা আতঙ্ক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here