দুয়ারে সরকার প্রকল্পে ফর্ম ফিলাপ নিয়ে নানান জল্পনা চলছে নানাভাবে

0
144

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::১১ই সেপ্টেম্বর ::পশ্চিম মেদিনীপুর :: দুয়ারে সরকার প্রকল্পে ফর্ম ফিলাপ নিয়ে নানান জল্পনা চলছে নানাভাবে। কখনো কন্যাশ্রী মেয়েরা ফর্ম ফিলাপ করে দিচ্ছেন ক্যাম্পগুলিতে। সম্প্রতি লক্ষ্মীর ভান্ডার প্রকল্পে ফর্ম জমা দেওয়ার হিড়িক পড়েছে সর্বত্র। রাজ্য সরকারের নতুন প্রকল্পে মহিলারা পাবেন আর্থিক সহায়তা। আর সেই দুয়ারে সরকার প্রকল্পের ক্যাম্পে এদিন কেশিয়াড়ীর খাজরা সতীশ চন্দ্র মেমোরিয়াল হাইস্কুলে চলা দুয়ারে সরকার শিবিরে স্বশরীরে হাজির থেকে ফর্ম ফিলাপ করতে দেখা গেল বিজেপির এক বুথ সভাপতিকে।

সাথে ছিল কয়েকজন কর্মী সমর্থক। যিনি কার্যত বেঞ্চে বসে তার কর্মী সমর্থকদের নিয়ে ক্যাম্পে আসা মানুষজনকে সহযোগিতা করছেন নানাভাবে। লক্ষ্মীর ভান্ডার, স্বাস্থ্যসাথী, কৃষকবন্ধু, খাদ্যসাথী সহ বিভিন্ন প্রকল্পের ফর্ম পূরণ করছেন তিনি।  কেশিয়াড়ী ব্লকের খাজরা গ্রাম পঞ্চায়েতের আমগেড়িয়া বুথ এলাকার বুথ সভাপতি কালাচাঁদ মাহালা বেঞ্চে বসে ফর্মপূরন করে এলাকার মানুষকে সহযোগিতা করছেন।

এই সহযোগিতামূলক কর্মসূচি চালিয়ে যাওয়ার চিত্র দেখা গেল শুক্রবার। কেন্দ্রের বিরোধিতা সত্বেও জনগনের পাশে থেকে সহযোগিতা ও সঠিক পরিষেবা পৌঁছে দেওয়ার জন্য এই উদ্যোগ বলে জানান তিনি। তার বক্তব্য, মানুষকে পরিষেবা দিতেই এই কাজ। তিনি আরও বলেন, আমাদের দল বিরোধিতা করলেও, আমি চাই এলাকার মানুষ সরকারী সুবিধা পাক।

বিজেপির বুথ সভাপতির এই ধরণের সহযোগিতা প্রসঙ্গে এলাকার তৃণমূল নেতৃত্ব কালাচাঁদ সানকি জানান, বিজেপি আমাদের বিরোধি দল, রাজ্য সরকারের জনমুখী প্রকল্পগুলির যতই তারা নেত্রীর বিরোধিতা করুক না কেন প্রকল্পগুলি গ্রহণযোগ্য। বিজেপির উপর তলার কর্মীরা যতই বিরোধিতা করুক না কেন নীচতলার কর্মীরা মনে প্রাণে তারা চায় এবং তারাই উপকৃত হচ্ছে এই সমস্ত প্রকল্পগুলো থেকে ।তার জন্যই অতি উৎসাহিত হয়ে এদিন মানুষকে সহযোগিতা করতে বিজেপির বুথ সভাপতির হয়তো এই উদ্যোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here