পরিযায়ী শ্রমিক ইস্যু নিয়ে বৈঠক করলেন বাঁকুড়া জেলা পরিষদের কো-মেন্টর

0
542

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১১ই,জুন :: বাঁকুড়াঃ:: বাঁকুড়া অমরকাননে তৃণমূলের দলীয় কার্যালয়ে রাজ্য  তৃণমূল নেতৃত্বের নির্দেশ অনুযায়ী সাংবাদিক বৈঠক করেন বাঁকুড়া জেলা পরিষদের কো-মেন্টর তথা বড়জোড়া বিধানসভার প্রাক্তন বিধায়ক আশুতোষ মুখার্জী।

সাংবাদিক বৈঠক থেকে বড়জোড়া বিধানসভার প্রাক্তন বিধায়ক আশুতোষ মুখার্জী বিজেপিকে কটাক্ষ করে বলেন, 2019 এ আবেগের সাথে মানুষ ভোট দিয়ে জয়ী করেছিল বাঁকুড়ার দুই সাংসদকে। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি। বড়জোড়া বিধানসভায় সংসদের কোনো উন্নয়ন দেখতে পাচ্ছে না সাধারণ মানুষ। তাই সেই আবেগ মানুষ হারিয়ে ফেলেছে। সাংবাদিক বৈঠকে সাংসদের নাম না করে সাংসদ সৌমিত্র খাঁর  উদ্দেশ্যে এই বার্তায় দেন আশুতোষ মুখার্জী।

করোনা ও আমপান পরিস্থিতি নিয়ে বড়জোড়া এলাকায় রাজনৈতিক তরজা শুরু হয়েছে জোরকদমে। বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শুভাশিস বটব্যাল সাংবাদিক বৈঠকে দাবি করেছেন রাজ্য সরকার তথা জেলা প্রশাসন এমনকি ব্লক প্রশাসন রাজ্যের পরিযায়ী শ্রমিকদের জন্য যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করেছিল। তাতে বড়জোড়া এলাকার সমস্ত  পরিযায়ী শ্রমিক সরকারি  সেই সুবিধা থেকে বঞ্চিত হয়নি। দিনরাত এক করে প্রশাসন এবং তৃণমূল কংগ্রেসের কর্মীরা আমপান ও করোনা পরিস্থিতি মোকাবিলায় সর্বদা মানুষের পাশে থেকেছে।

অপরদিকে বিজেপি নেতা সুজিত অগস্থীর দাবি করেন, সারা রাজ্যে জয়ের ধারা অব্যাহত রাখবে বিজেপি। বড়জোড়া এলাকার মানুষ তৃণমূলের আসল চরিত্র জেনে গেছে। তাই মানুষ আবেগে ভোট দেবে না, ভোট দেবে  চাল চোর তৃণমূলের বিরুদ্ধে। আগামী বিধানসভা নির্বাচনে বড়জোড়া বিধানসভা বিজেপির হাতে তুলে দেবে মানুষ এমনই দাবি বিজেপি নেতা সুজিত অগস্থীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here