ফের বিষ্ণুপুর শহরে রাতের অন্ধকারে দোকানে তালা ভেঙে চুরির চেষ্টা ।

0
298

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৫ই,সেপ্টেম্বর :: বাঁকুড়াঃ:: 24 ঘন্টা পেরোতে না পেরোতেই আবারো রাতের অন্ধকারে বিষ্ণুপুর শহরে চুরির ঘটনায় প্রশ্নচিহ্নের মুখে রাতের অন্ধকারে শহরের নিরাপত্তা । গতকাল বিষ্ণুপুর শহরে ময়রা পুকুর এলাকায় চুরির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য তৈরি হয়েছিল । 24 ঘন্টা পেরোতে না পেরোতেই আবারো বিষ্ণুপুর পৌরসভার ষোল নম্বর ওয়ার্ডের গোয়ানালা এলাকায় পরপর তিনটি দোকানে তালা ভেঙে দোকানের সবকিছু তছনছ করে দিয়ে চলে যায় চোরের দল যদিও কোন কিছু খোয়া যায়নি বলেই জানাচ্ছেন দোকানদাররা ।

রড সিমেন্টের দোকান চালের দোকান ট্রাকটারের পার্টস এর দোকানে হানা দেয় চোরের দল । ক্যাশ বাক্স ভেঙে কোন টাকা না পেয়ে তারা চম্পট দেয় তারা । আর বারবার এই একই ধরনের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে । সাধারণ মানুষ প্রশ্ন তুলছে তাহলে রাতের অন্ধকারে শহরে আমাদের নিরাপত্তা কোথায় । বারবার এই ধরনের ঘটনা ঘটছে তারপরও কেন প্রশাসন রাতের অন্ধকারে শহরে পুলিশের টহলদারি বাড়াচ্ছেন না তাই নিয়ে উঠছে প্রশ্ন ।

এক দোকানদার বলেন দোকানের তালা ভেঙে সবকিছু তছনছ করে দিয়ে চলে গেছে ক্যাশ বাক্স টাকা না থাকায় এই ঘটনায় বড় জোর বেঁচে গেছি আমরা অত্যন্ত আতঙ্কিত রাতের অন্ধকারে বারবার এই ধরনের ঘটনা ঘটছে তাই পুলিশ প্রশাসনের কাছে আমাদের অনুরোধ রাতের বেলায় অন্তত পুলিশের টহলদারি বাড়ানো হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here