বর্তমান বিধায়ক সুবোধের পাশেই বসতে হলো প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু কে

0
84

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / ব্যারাকপুর / ১২ নভেম্বর ২০২২ : আজ ১২ ই নভেম্বর ২০২২ কাঁচরাপাড়া তে বিশাল সমাবেশ আয়োজন করলো বীজপুর তৃণমূল কংগ্রেস। এটি শুভেন্দু অধিকারীর সাভার পাল্টা সভা বলেই মনে করা হচ্ছে।

Courtesy: Kamal Adhikary (Chairman, KMAP)

গৎ ৭ নভেম্বর কাঁচরাপাড়া লিচুবাগান অঞ্চলে ঘোষপাড়া রোডের ধারে রাশ উৎসব কে কেন্দ্র করে মিলন সমাবেশ করে গেলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Add : Baba Briyani

তিনি সেই মঞ্চ থেকে মন্তব্য করে ছিলেন এই এলাকার প্রাক্তন বিধায়ক এর লেটার হেড এ অযোগ্য প্রার্থীদের নাম এর লিস্ট পাওয়া গিয়েছে। তার ও নাম রয়েছে TET কেলেঙ্কারি তে। এমন কি তাকে কোনঠাসা বলেও উক্তি করেছিলেন নেতা প্রতিপক্ষ।

Add: MP Cup
তার কথা কিছু টা হলেও সত্যি বলেই মনে করলেন রাজনৈতিক মহল। কারণ এক দিকে সুভরাংশু রায় কে না দেখা যাচ্ছে কোনো রাজনৈতিক কর্মসূচিতে না পৌরসভার উপ প্রধানের চেয়ারে।
Adv : Sri Construction
এমন কি দলের তরফ থেকে কাঁচরাপাড়া তে সমস্ত দলীয় কাউন্সিলর দের নিয়ে আয়োজিত বিজয়া সম্মেলনি তে ও ছিলেন অনুপস্থিত।
Add : Bombay Briyani
কিন্তু বিরোধীদল নেতার বক্তব্যের পর এমন কি হলো যে আজ কাঁচরাপাড়া তে সেই জায়গায় আয়োজিত পাল্টা সভা তে মঞ্চে দেখা গেলো তাকে।
Add : Keshri Light House
দেখা গেলো বরাহনগরের বিধায়ক তাপস রায়ের আসার আগে পর্যন্ত বিধায়ক সুবোধ অধিকারী এবং পৌরপ্রধান কমল অধিকারীর পাশেই বসেছিলেন তিনি। তাপস রায় মঞ্চে আসার পর অবশ্যই তিনি সেই স্থান ছেড়ে দিলেন।
তবে নজরকাড়া দৃশ্য ছিল উন্নয়ন এর বিষয় দীর্ঘ অভিযোগের পর দীর্ঘদিন পরে এক মঞ্চে সুবোধের পাশেই বসতে হলো প্রাক্তন বিধায়ক কে।
প্রসঙ্গত ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং ও বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর মধ্যে একটি গোষ্ঠীদ্বন্দ্বের কথা উঠে আসে।
কারণ সাংসদের পাশে দাঁড়িয়ে ব্যারাকপুর জুড়ে উন্নয়ন থমকে রয়েছে বলেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন। তবে বিগত বেশ কিছু জায়গায় সুবোধ ও অর্জুন কে এক মঞ্চে দেখা গিয়েছিলো।
Black Harbour Add
এমন কি এক বার বর্তমান কার্যকরী জেলা সভাপতি ও রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক প্রকাশ্যে বলে দিয়েছিলেন যে এই বিধানসভার চেয়ারম্যান দলের বিধায়ক Subodh Adhikary তাই কোনো বিষয় ঘটলে সরাসরি জানাতে হবে বিধায়ক কে। মনে করা হচ্ছে তার পরই অনেক টা ধাক্কা খেয়েছে এই গোষ্ঠী।
Add : Ayat Wall Paper
এবার দেখার বিষয় যে আগামীদিনেও কি একইসাথে দলের টাউন সভাপতি ও চেয়ারম্যান এর সাথে, না কি পুনরায় হবেন উন্নয়ন হচ্ছে না বলে বিস্ফোরক।
Add : SirGee Coaching Centre
আজ এই সভায় ছিলেন রাজ্যের মন্ত্রী ও বিধায়ক পার্থ ভৌমিক এবং তাপস রায়, বীজপুর বিধায়ক ও চেয়ারম্যান সুবোধ অধিকারী, কাঁচরাপাড়া পৌরসভার পৌরপ্রধান কমল অধিকারী, উপ প্রধান শুভ্রাংশু রায়, হালিশহর এর উপ প্রধান শুভঙ্কর ঘোষ, কাঁচরাপাড়া ও হালিশহরের টাউন সভাপতি ছাড়া সমস্ত পৌর প্রতিনিধিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here