বাঁকুড়ার কোতুলপুর পুলিশের উদ্যোগে উদ্ধার ৪৩ টি অপহৃত বাইক !

0
238

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ৪ঠা ডিসেম্বর :: বাঁকুড়া :: বাঁকুড়া জেলা পুলিশ তথা কোতুলপুর থানার বড় সাফল্য মিলল উল্লেখ্য যে বিগত কয়েক মাস আগে নাকা চেকিংয়ের সময় একটি মোটর বাইক ও এক সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে মোটরবাইক চোরের পান্ডা সহ বেশ কয়েকজনকে আটক করে কোতুলপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানতে পারা যায় বেশির ভাগ বাইক গুলি চুরি হয়েছিল পশ্চিম মেদিনীপুর এবং পূর্ব মেদিনীপুর থেকে। বাইক মালিকরা তাদের চুরি হওয়া বাইক ফিরে পেয়ে খুবই খুশি তারা আরো জানান পুলিশের প্রতি ভরসা অনেকগুণ বেড়ে গেল।

কেউবা জানান চার বছর আগে বাইক চুরি হয়েছিল আশা ছেড়েই দিয়েছিলাম। কোতুলপুর থানার পুলিশ আমাদের খবর দেয় বাইক উদ্ধার করে কোতুলপুর থানায় রাখা আছে উপযুক্ত প্রমান দেখিয়ে নিয়ে যাওয়ার কথা । সেই মোতাবেক উপযুক্ত কাগজপত্র এবং কোর্টের অর্ডার নিয়ে কোতুলপুর থানাতে আশায় আমার অপহৃত বাইক ফিরে পেলাম ।

বিষ্ণুপুর এসডিপিও প্রিয়ব্রত বক্সী তিনি জানান বাকী বাইক গুলি উপযুক্ত কাগজ নিয়ে এবং কোর্টের অর্ডার নিয়ে আমাদের সাথে যোগাযোগ করলে আমরা প্রকৃত বাইক মালিকের হাতে অপহৃত বাইক তুলে দেব । কোতুলপুর থানার পুলিশের এই বড়োসড়ো সাফল্যে অভিভূত কোতুলপুর বাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here