বাঁকুড়ার জয়পুরে মাটির চাপা পরে মৃত দুই ।

0
216

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ৯ই,অক্টবর ;; বাঁকুড়া :: এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল জয়পুর থানার অন্তর্গত সুপুর গ্রামে। গতকাল রাত্রি ১ টা নাগাদ হঠাৎ একটি মাটির বাড়ি হুটমুড়িয়ে পরে যায়। বাড়ির ভিতরে পাঁচ জন ব্যাক্তি ছিলেন। তাদের মধ্যে বড়ো ছেলে সন্তোষ বিশ্বাস তাঁর স্ত্রী চিত্রা বিশ্বাস ও ছেলে সৈকত বিশ্বাস এই দুই জন কে প্রথমেই বাড়ি থেকে বার করে দিয়েছিলেন। তারপরে সে তার ভাই বিকাশ বিস্বাস কে নিয়ে বারির ভিতর থেকে বাবা অনিল বিশ্বাস কে বার করতে গিয়েছিলেন। কিন্তু সেই সময় বাড়ির দরজা সহ বাড়ির সমস্ত অংশ হুড়মুড়িয়ে ভেঙে পরে।

প্রাক্তন স্কুল শিক্ষক অনিল বাবু আর্থিক সংকটের কারণেই নতুন বাড়ি তৈরি করতে পারেননি।তার পেনশনের টাকাতেই তাদের সংসার চলতো। তাই বাধ্য হয়েই এই সংকীর্ণ বাড়িতেই বসবাস করছিলেন। ভিতরেই চাপা পড়ে যান দুই ছেলে সহ বাবা। আওয়াজ পেয়ে স্থানীয় মানুষেরা ছুটে আসেন। প্রথমে তারাই তাদের কে বাড়ি থেকে বার করার চেষ্টা করেন কিন্তু তারা পেরে উঠতে না পারায় খবর দেন জয়পুর পুলিশ স্টেশন সহ বিষ্ণুপর ফায়ার ব্রিগেড অফিসে।

তারপর তারা এসে জেসিবি দিয়ে উদ্ধার কার্য শুরু করে। প্রাই চার ঘন্টার চেষ্টায় তাদের উদ্ধার করা যায়। তার মধ্যে দুই ছেলে সন্তোষ বিশ্বাস (৫২) ও বিকাশ বিশ্বাস(৪৬) কে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। অনিল বিশ্বাস (৮৫) কে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্বাভাবিক ভাবেই শোকের ছায়া গোটা সুপুর এলাকা জুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here