বাঁকুড়ার পারুলিয়ায় ভীর রাতে আগুনে ভষ্মীভূত দোকান – এলাকায় ব্যপক চাঞ্চল্য ।

0
229

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ৯ই,অক্টবর ;; বাঁকুড়া :: গভীর রাতে একটি ইলেট্রনিক্স দোকান এবং একটি সাইকেল রিপেয়ারিং এর দোকানে আগুন লেগে যায় এবং আগুনের তীব্রতা এতটাই ছিল যে দোকানের সমস্ত মালপত্র পুড়ে ছায় হয়ে যায়। এমনকি দোকান ঘরের দেওয়াল ও সাটার ভেঙে পড়ে যায়। ঘটনাটি ঘটে সারেঙ্গার পারুলিয়ার এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, বৃহঃস্পতিবার গভীর রাতে আগুন লেগে যায় স্থানীয় একটি ইলেট্রনিক্স দোকান ও সাইকেল রিপেয়ারিং এর দোকানে। আগুনের প্রচন্ড তীব্রতার কারণে দোকানের সমস্ত মালপত্র পুড়ে ছায় হয়ে যায় এবং দোকান ঘরের ও ব্যপক ক্ষয়ক্ষতি হয়। দোকানের সামনের সাটারের দরজা ভেঙে পড়ে ।

সাটারের দরজা ভেঙে পড়ার শব্দ শুনে প্রতিবেশীরা তারা বাড়ির বাইরে বেরিয়ে দেখেন দোনাকের ভেতর থেকে আগুনের ফুলকি বের হচ্ছে। খবর দেন দোকানের মালিককে। পাশাপাশি বাসিন্দারা প্রথমে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। এবং পরে খবর দেওয়া হয় স্থানীয় সারেঙ্গা থানায় এবং দমকলে। তবে দমকল আসার আগেই আগুনে সমস্ত মালপত্র পুড়ে ছায় হয়ে যায়।

দোকানের মালিক চিন্ময় দাস বলেন, দিনের পর দিন কষ্ট করে তিল তিল করে ব্যবসা গড়ে তুলেছিলেন, আগুন লেগে সব শেষ। কিভাবে মহাজনের ধার শোধ করবেন আর কি ভাবে আগামী দিন চলবে ।তবে কি কারণে আগুন লেগেছে তা পরিষ্কার নয়, আগুন লাগার কারণ ক্ষতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here