বাঁকুড়ার প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখার্জীর নাম করে প্রতারণার অভিযোগ বিষ্ণুপুরের এক যুবকের বিরুদ্ধে।

0
580

নরেশ ভকত :: স্পট নিউজ ব্যুরো :: ২৬শে এপ্রিল :: বাঁকুড়া :: বাঁকুড়ার বিষ্ণুপুরের পৌরপ্রধান তথা প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখার্জীর নাম করে প্রতারণার অভিযোগ বিষ্ণুপুরের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে তিনি চেনেন কিন্তু এই ঘটনার সাথে তাঁর কোন যোগ নেই বলেই দাবী পৌরপ্রধান শ্যামাপ্রসাদ মুখার্জীর।

হাসপাতালে চাকরী করে দেওয়ার নাম করে টাকা নিয়ে প্রতারণার অভিযোগে ওই ব্যক্তিকে আটক করেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার পুলিশ। সূত্রে ধৃত ব্যক্তির নাম কাঞ্চন দাস, সে ঢেলাদুয়ার গ্রামের বাসিন্দা বলে জানাগেছে। অভিযোগকারী সুরজিৎ লাহার দাবী, অভিযুক্ত কাঞ্চন দাস ‘কর্তা’কে বলে হাসপাতালে চাকরী করে দেওয়ার নাম করে মোট 14 হাজার টাকা নিয়েছিল।

কিন্তু দীর্ঘ কয়েক মাস পেরিয়ে গেলেও চাকরীও হয়নি, টাকাও ফেরৎ দেয়নি। সামান্য ব্যবসা করে তাদের সংসার চলে। এরকম আরো অনেকের কাছে চাকরী করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ঐ ব্যক্তি টাকা নিয়েছেন বলে তিনি দাবী করেন। তাকে একটি বাড়িতে আটকে রেখে পুলিশে খবর দেওয়া হয়। বিষ্ণুপুর থানার পুলিশ অভিযুক্তকে আটক করে। তাদের পক্ষ থেকে কাঞ্চন দাসের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন বলেও তিনি জানান।

আর এক অভিযোগকারী সাহানা বিবির দাবী, কাঞ্চন দাস আমাদের বাড়িতে আসতো। হাসপাতালে কাজ করে দেওয়ার নাম করে আমাদের কাছ থেকে পাঁচ হাজার টাকা নেয়। পরে টাকাও ফেরৎ পাইনি, চাকরীও হয়নি। এদিন সকালে শহরের রাস্তায় তার দেখা পেয়ে বাড়িতে নিয়ে যায় টাকার প্রলোভন দেখিয়ে। বাড়িতে আটকে রেখে তারা পুলিশে খবর দিয়েছেন বলে তিনি জানান। এবিষয়ে বিষ্ণুপুর পৌরসভার পৌরপ্রধান শ্যামাপ্রসাদ মুখার্জী। তিনি বলেন, কাঞ্চন দাস আগে পৌরসভার নৈশপ্রহরীর কাজ করতো। তাকে অনেক আগেই তাড়িয়ে দেওয়া হয়েছে। অন্য কারো দাবীর প্রতি কোন দায় নেবেননা বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন পৌরপ্রধান শ্যামাপ্রসাদ মুখার্জী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here