জয়পুর ব্লকে হেতিয়া ও ডিহা গ্ৰামের মানুষদের খাদ্য সামগ্রী প্রদান করলেন মন্ত্রী শ্যামল সাঁতরা।

0
577

নরেশ ভকত :: স্পট নিউজ ব্যুরো :: ২৬শে এপ্রিল :: বাঁকুড়া :: করোনা ভাইরাসের গ্রাসে সারা বিশ্ব, গৃহবন্দী মানুষ। সারা দেশে চলছে লক ডাউন। ফলে সাধারণ মানুষ তাদের রুজি রোজগার করতে পারছেনা। এই পরিস্থিতিতে জয়পুর ব্লকের হেতিয়া অঞ্চলের হেতিয়া বাজার ও ডিহা গ্ৰামের সংলগ্ন এলাকায় সামাজিক দূরত্ব বোজায় রেখে 250 টি পরিবারের হাতে চাল, মুড়ি,লবণ, কুমড়ো,পিঁয়াজ সমস্ত নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র অসহায় গরীব মানুষ দিন আনা দিন খাওয়া মানুষের হাতে খাদ্য সামগ্রীর পাশাপাশি সকলকে মাক্সও প্রদান করলেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা।

মন্ত্রী শ্যামল সাঁতরা বলেন,করোনা ভাইরাস ঠেকাতে এই লকডাউন পরিস্থিতিতে আপনারা কাজ হারিয়েছেন।তাই হেতিয়া বাজারের সংলগ্ন এলাকায় প্রায় 250 টি পরিবারের হাতে খাদ্য সামগ্রী পরিশেবা প্রদান করছি। মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাবে রেশন দ্রব্য দ্বিগুন এবং বিনামূল্যে করেদিয়েছেন। তার পাশাপাশি আমরা অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র গরীব অসহায় মানুষের হাতে তুলে দিলাম।

এই পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোই হলো প্রধান কাজ। তাই গরীব অসহায় দিন আনা দিন খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন শ্যামানন্দ মুখ্যার্জী মহাশয় এবং বিশিষ্ট সমাজসেবী ঝুমা দি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here