বাঁকুড়ায় ফের বিজেপির গোষ্ঠীদ্বন্দ প্রকাশ্যে – দলের কর্মীদের হাতে ব্যাপক মার খেলেন মণ্ডল সভাপতি।

0
546

নরেশ ভকত :: স্পট নিউজ ব্যুরো :: ২৬শে এপ্রিল :: বাঁকুড়া :: দলের কর্মীদের হাতে ব্যাপক মার খেলেন দেবানন্দ সরকার নামে এক মণ্ডল সভাপতি। তার দু’টি পা ও একটি হাত ভেঙ্গে দেওয়া হয়েছে বলে খবর পাওয়া যায় । ঘটনাটি ঘটে বাঁকুড়ার পাত্রসায়রে।

জানা যায় বিজেপির পাত্রসায়র মণ্ডল-১ সভাপতি দেবানন্দ সরকার স্থানীয় ব্লক অফিস থেকে দলের তরফে ডেপুটেশন দিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় বামিরা মোড় এলাকায় কয়েকজন বিজেপি কর্মী দেবানন্দ সরকারের পথ আটক করে এবং ব্যাপক মারধোর করে। তাদের মারধোরের ফলে দেবানন্দ বাবুর দু’টি পা ও একটি হাত ভেঙ্গে যায় বলে অভিযোগ। খবর পেয়ে পাত্রসায়র থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং দেবানন্দ বাবুকে গুরুতর অবস্থায় পাত্রসায়র ব্লক হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ার বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পাত্রসায়র মণ্ডল-২ সভাপতি তমাল কান্তি গুঁই বলেন, মণ্ডল-১ সভাপতি দেবানন্দ সরকারকে যারা মারধোর করেছে তাদের আগেই দল থেকে ‘বহিস্কার’ করা হয়েছে। তোলাবাজি ও অন্যান্য কারণে যাদের আগেই দল থেকে বহিস্কার করা হয়েছে, তারাই এই কাণ্ড করেছে বলে তার অভিযোগ। দলের মণ্ডল সভাপতিকে ব্যাপক মারধোরের পাশাপাশি গলায় থাকা রুপোর চেন ও বেশ কিছু টাকা পয়সা হাতিয়ে নেওয়া হয়েছে বলে তিনি অভিযোগ। তিনি আরও বলেন, আমাদের দলের মধ্যে কোন গোষ্ঠীদ্বন্দ নেই। যারা দেবানন্দ সরকারকে মারধোর করেছে তাদের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here