বাঁকুড়ার রবীন্দ্র ভবনে তৃনমূল ছাত্র পরিষদের সম্মেলন |

0
185

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২রা,জানুয়ারি :: বাঁকুড়া :: শনিবার বাঁকুড়ার রবীন্দ্র ভবনে তৃনমূল ছাত্র পরিষদের সম্মেলনে তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান সাংসদ কল্যাণ ব্যানার্জির উপস্থিত ছিলেন। এখানে তৃণমূল কংগ্রেসের বর্ষিয়ান সাংসদ কল্যাণ ব্যানার্জি ছাড়াও বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল সাঁতরা, বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারমেন শুভাশিস বটব্যাল । বাঁকুড়া জেলার কো-অর্ডিনেটর সুব্রত দরিপা, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শিবাজী ব্যানার্জি, বাঁকুড়া জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাজকুমার সিংহ, বাঁকুড়া পৌরসভার প্রশাসক অলকা সেন মজুমদার প্রশাসক মন্ডলীর সদস্য দিলীপ আগরওয়াল ও গৌতম দাস, বাঁকুড়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তীর্থঙ্কর কুন্ডু সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই সম্মেলনের মাধ্যমে কল্যাণ ব্যানার্জি এই এলাকাটি তৃণমূল কংগ্রেসের সদস্য সমর্থকদের আগামী বিধানসভা নির্বাচনের জন্য উদ্বুদ্ধ করেন । তিনি বলেন যে শুধু দিদি অর্থাৎ মমতা ব্যানার্জির নাম করলেই হবে না তাঁর আদর্শে অনুপ্রাণিত হয়ে দিদির জন্য প্রাণপাত করে কংগ্রেস বিজেপি সিপিএম এর বিরুদ্ধে লড়াই করতে হবে।

কল্যাণ ব্যানার্জি আরও বলেন যে ছাত্র যুব সমাজকে সাথে নিয়ে চলতে হবে একমাত্র তবেই যেকোনো নেতার পক্ষে সাফল্য পাওয়া সম্ভব। তিনি বলেন যে তাঁর সংসদীয় কেন্দ্র শ্রীরামপুরে তাঁর সাফল্যের রহস্য হল ছাত্র ও যুব সমাজের সমর্থন। তিনি বলেন যে যুব সমাজকে তিনি তাঁর বন্ধুর মতো মনে করেন। তিনি দাবি করেন যে তিনি কখনওই ছাত্রদের সামনে তাঁর পাণ্ডিত্য আওড়ান নি তাই যুব সমাজও তাঁকে আপন করে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here