বাঁকুড়ায় কড়া নজরদারি প্রশাসনের, ছুটছে পাবলিক পেছনে সংবাদমাধ্যমের ক্যামেরা ।

0
243

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২৩শে,জুলাই :: বাঁকুড়াঃ : : লকডাউনকে থোরাই কেয়ার করে চলছে রীতিমত সুরাপানের আসর আর সংবাদমাধ্যমের ক্যামেরা দেখেই দে – ছুট । হা হুতোশ কোন দিকে যাই কোন দিকে যাই । ওই দেখুন কেমন ছুটছে পালাচ্ছে একশ্রেণীর সবজান্তা পাবলিক । আবার কোথাও দেখা গেল চায়ের দোকান খোলা রয়েছে প্রশ্ন করতেই বলে উঠলো এটা তো আমার বাড়ি , এদিকে উনুনে ফুটছে চা ।

সাধারণ মানুষকে জিজ্ঞেস করতে আমতা আমতা করে বলল এই একটু চা খেতে এসেছিলাম । আবার কেউ মুদি দোকানে মুড়ির প্যাকেট কিনতে ব্যস্ত । সকাল থেকেই বিষ্ণুপুরে কড়া নজরদারি জেলা পুলিশ প্রশাসনের । প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিক সকাল থেকেই বাঁকুড়া জেলার বিভিন্ন প্রান্তের পাশাপাশি বিষ্ণুপুর শহরেও কড়া নজরদারি চালিয়ে যাচ্ছেন । রাস্তায় রাস্তায় মোড়ে মোড়ে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী ।

শহরের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটে বেড়াচ্ছেন প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকরা যাতে করে কোথাও কেউ বেআইনি জমায়েত করতে না পারে । আর যে সমস্ত মানুষরা বিনা কারণেই বাড়ির বাইরে বেরিয়ে আসছেন তাদের জন্য প্রশাসনের কড়া হুঁশিয়ারি । ওই দেখুন প্রশাসন এবং সংবাদমাধ্যমের ক্যামেরা দেখে কেমন করে ছুটছে ওরা । সত্যি করোনা সংক্রমণ যেভাবে বৃদ্ধি পাচ্ছে তার পরেও এদের কোন রকম হুঁশ ফিরছে না । প্রশাসনের নজরদারিকে তারা মানতেও চাইছেন না । এবার হলো তো কেমন ছুটতে হচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here