মুর্শিদাবাদে বিনা প্রয়োজনে বেরলেই ধরপাকড় চলছে , ফিরল কড়া লকডাউন

0
266

রাজেন্দ্র নাথ দত্ত :: ২৪ ঘন্টা লাইভ :: ২৩শে,জুলাই :: মুর্শিদাবাদ : : লকডাউনে সারাদিনই থাকবে পুলিশি নজরদারি।লকডাউনের প্রথম দিনেই কড়াকড়ি মুর্শিদাবাদ জেলাতে । জেলার শহরের বিভিন্ন রাস্তায় চলছে নাকা তল্লাশি। প্রয়োজন ছাড়া গাড়ি নিয়ে রাস্তায় বেরলেই চলছে ধরপাকড়। অন্য জেলা থেকে মুর্শিদাবাদ জেলা ঢোকার সমস্ত রাস্তা নজরদারির আওতায় রয়েছে। বাজার-দোকান বন্ধ। টহল দিচ্ছে পুলিশ ভ্যান।

বহরমপুর, কান্দী, জঙ্গীপুর, -সহ মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় একই ছবি ধরা পড়ছে। শুধু জেলার শহরে নয়, গ্রামেও পুলিশি নজরদারির রাশ আলগা হয়নি। রাস্তায় চলছে পুলিশি টহলদারি।রাজ্যের নয়া নির্দেশিকা অনুযায়ী সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত সম্পূর্ণ লকডাউন থাকবে সপ্তাহে দু’দিন। এ সপ্তাহে শনিবারও লকডাউন।

আগামী সপ্তাহে বুধবার এবং আরও একটি দিন লকডাউন থাকবে রাজ্য জুড়ে। লকডাউনে শুধু মাত্র জরুরি পরিষেবার ক্ষেত্রে ছাড় রয়েছে।এক দিকে যেমন পথে নেমে নজরদারি চালানো হচ্ছে। জেলার সমস্ত থানা এলাকাতেই নাকা তল্লাশি চলছে। পড়শি জেলা থেকে মুর্শিদাবাদ জেলা ঢোকার মুখে সমস্ত গাড়িকে আটকানো হচ্ছে।

মুর্শিদাবাদ পুলিশ জেলার পুলিশ সুপারের নেতৃত্বে জেলা জুড়েই পুলিশি টহল চলছে। রাস্তায় ঘোরাঘুরি করা ও গাড়ির জন্য অপেক্ষা করে থাকা মানুষজনদের লকডাউন ভাঙার অপরাধে আটক করা হয়। এদিন লকডাউন বাধ্যতামূলক করতে রাস্তায় নেমেছেন অতিরিক্ত পুলিশ সুপার অনীশ সরকার সহ অন্যান্য পুলিশকর্মীরা। করোনা সংক্রমণ রুখতে ফের লকডাউনের পথেই যেতে হয়েছে রাজ্যের পাশাপাশি মুর্শিদাবাদ জেলাকেও ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here