বাঁকুড়ায় ” মেরা বুথ সবসে মজবুত ” কর্মসূচি পালন করল বিজেপি কর্মীরা ।

0
213

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২৬শে ডিসেম্বর :: বাঁকুড়া :: শুক্রবার দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মাননীয় অটল বিহারি বাজপেয়ির 97 তম জন্ম দিবস পালন করেছিলেন বিজেপি কর্মীরা । শনিবার তার জন্মদিন উপলক্ষে গোটা দেশজুড়ে বিজেপি কর্মীরা ” মেরা বুথ সবচে মজবুত ” কর্মসূচি পালন করছেন । সে মতই সোনামুখী বিধানসভার পূর্ব নবাসন পঞ্চায়েতের একশো কুড়ি নম্বর বুথে বুথ সভাপতিকে সংবর্ধনা জানানো হলো ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দিবাকর ঘরামি এবং সোনামুখী গ্রামীণ মন্ডল দুই এর সভাপতি চঞ্চল সরকার বুথ সভাপতি প্রদীপ হালদারকে উত্তরীয় পরিয়ে সম্বর্ধনা জানান ।বুথ শক্তিশালী না হলে সংগঠন মজবুত করা সম্ভব নয় সে কারণেই বুথ সভাপতিকে সংবর্ধনা দিয়ে নিজেদের সংগঠন আরো বেশী মজবুত করার রণকৌশল নিয়েছে বিজেপি নেতৃত্ব ।

বিজেপির এই কর্মসূচির ফলে একেবারে বুথ স্তর পর্যন্ত সংগঠন শক্তিশালী হবে নিচুস্তরের কর্মীরাও আরো বেশি উজ্জীবিত হবে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ । বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দিবাকর ঘরামি বলেন , দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং প্রথম সর্বভারতীয় বিজেপি সভাপতি মাননীয় অটল বিহারী বাজপেয়ী জন্ম দিবস উপলক্ষে গোটা দেশজুড়ে মেরা বুথ সবসে মজবুথ কর্মসূচি পালন করা হচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here