বাসের ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর।

0
700

নিজস্ব সংবাদদাতা::২৪ ঘণ্টা লাইভ::১ ফেব্রুয়ারি::
তমলুক:: সাত সকালে বাসের ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে, তমলুক শহরের হাসপাতাল মোড়ে। এই ঘটনায় পলাতক রয়েছে অভিযুক্ত বাস চালক। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে। যদিও, গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম কালিপদ জানা। পেশায় তিনি মাংস ব্যবসায়ী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে তমলুক হাসপাতাল মোড় থেকে সাইকেলে করে মানিকতলার দিকে যাচ্ছিলেন তিনি।

সেই সময়, মেচেদাগামী হলদিয়া-ঝাড়গ্রাম রুটের একটি যাত্রীবোঝাই বেসরকারি বাস আচমকা তাঁর সাইকেলের পিছনে এসে ধাক্কা মারে। ঘটনাস্থলেই বাসের নীচে চাপা পরে মৃত্যু হয় ওই সাইকেল আরোহীর।
এদিকে ঘটনাস্থলেই বাস ফেলে পালিয়ে যায় চালক। ফলে বাধ্য বাস থেকে নেমে পড়েন যাত্রীরা। যারফলে কিছুক্ষনের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে তমলুক হাসপাতাল মোড় থেকে হলদিয়া মেচেদা সড়ক। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবং মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠায়। যদিও এই বিষয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে তমলুক থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here