বিজেপি ক্ষমতায় এলেই ঢোড়া সাপ পুলিশ তখন কেউটে হয়ে তৃণমূল নেতাদের ধরবে

0
241

দিলদার আলী :: ২৪ ঘন্টা লাইভ :: ১৫ই,ডিসেম্বর :: দঃ দিনাজপুর : বালুরঘাটঃ:: পুলিশ এখন ঢোড়া সাপ হয়ে আছে মে মাসে বিজেপি ক্ষমতায় এলেই এই পুলিশ দেখবেন তৃনমুল নেতাদের তাদের কৃতকর্মের জন্য গ্রেফতার করে জেলে পুরে কেউটে সাপ হয়ে ওদের ছোবল মারবে।

সোমবার কুয়াশায় মোড়া সকালে দক্ষিন দিনাজপুর জেলার গংগারামপুরে চায়ে পে চর্চা তে যোগ দিয়ে একথা বলেন রাজ্য বিজেপির সভাপতি দীলিপ ঘোষ। এ প্রসংগে তিনি আরও বলেন তাদের দলের সর্বভারতীয় সভাপতির উপর আক্রমনের ঘটনায় কেন্দ্র যে তিন পুলিশ অফিসারকে ডেকে পাঠিয়েছেন। তারা নিজেরাই সে ডাকে সাড়া দিয়ে এ রাজ্য থেকে মুক্তি চাইছেন। আর দিদিমনি নাটক করছেন।

রাজ্য সভাপতি দীলিপ বাবু তাদের দলের কেন্দ্রীয় নেতাদের এরাজ্যে আসাকে বহিরাগত বলা হচ্ছে। তাঁর অভিযোগ, অথচ পিসির ভাইপোর বউ বহিরাগত, থাইল্যান্ডের বাসিন্দা , তার সেদেশের পাসপোর্ট রয়েছে। দিদির পরামর্শদাতা ভোট কুশলী পি কে কোথাকার বাসিন্দা ? আর যে শাহরুখ খানের সাথে নেচেছেন, সে কোথায় থাকে ? বলে চায়ে পে চর্চায় প্রশ্ন তোলেন বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষ।

গংগারামপুরে চায়ে পে চর্চার আসরে সাংবাদিকদের করা নানান প্রশ্নের উত্তরে দীলিপ বাবু বলেন রাজ্যে খুন খারাপির পরিবেশ তৈরি করে তৃনমুল ভোটারদের মধ্যে একটা আতংকের পরিবেশ সৃষ্টি করতে চাইছে, যাতে মানুষ ভোট দিতে না আসে।পাশাপাশি তারা চাইছে এই পরিবেশ সৃষ্টি করে কেন্দ্র রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগ করুক যাতে তারা শহিদ হয়ে ভোটে ফয়দা তুলতে পারে ।

তিনি আরও বলেন এখন আবার নতুন চেষ্টা চলছে তৃনমুল নেত্রীকে নাকি খুন করার চক্রান্ত হচ্ছে, তিনি প্রশ্ন তোলেন, তাকে কে খুন করবে ? বরং তার দশ বছরের শাসন কালে তাদের দলের ১৩৫ জন কর্মী খুন হয়েছেন। তাই আপনাকে কেউ খুন করবে না, তার পালটা জবাব, করলে আপনার দলের যারা ক্ষমতায় বসার চেষ্টা করছে তারাই করবে বলে আশংকা প্রকাশ করেন।আসলে তৃনমুল হেরে যাওয়ার ভয়েই এসব চালাচ্ছে বলে তিনি জানান।

তিনি তৃনমুলের লোকসভার মুখ্য সচেতক কল্যান ব্যানার্জীকে জোকার হিসেবে আখ্যা দিয়ে বলেন রাজ্যে মা মাটি মানুষের যাত্রা পালা চলছে। সেই যাত্রা পালায় দুই জন জোকার আছে, একজন মোটা জোকার আরেকজন পাতলা জোকার, উনি সেই পাতলা জোকার।পাশাপাশি তার দাবি মুকুল বাবু সহ অনান্যরা রাষ্ট্রপতি শাসন চাইলেও তাঁর দলের কর্মী ও জনগনের উপর  ভরসা আছে ।

তাই ভোটের মধ্যমেই বিজেপি রাজ্যে ক্ষমতায় আসবে।তৃনমুলের বাগি নেতা রাজীব ব্যানার্জী ও পার্থ চ্যাটার্জীর বৈঠক প্রসংগে বলেন ওখানে কোন ভাল লোক থাকতে পারবে না, তার দলের দরজা সবার জন্য খোলা রয়েছে বলে তিনি জানান।তিনি দাবি করেন ভোটের আগেই সমস্ত ভারতে বসবাসকারি হিন্দু উদ্বাস্তুদের নাগরিক্ত প্রদান করা হবে। তিনি আজ এ প্রসংগে এও দাবি করেন দক্ষিন দিনাজপুর জেলার ৬ টি বিধানসভা আসনের পাশাপাশি উত্তরবংগে ৫০ টি আসন সহ ২০০ বেশি আসনে বিজেপি জয়লাভ করে রাজ্যে পালাবদল ঘটিয়ে ক্ষমতায় আসবে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here