দক্ষিণ দিনাজপুরের সভায় বিস্ফোরক সায়ন্তন বললেন তৃনমুলের নেতা নেত্রীদের উত্তরপ্রদেশের মত গাড়ি দুর্ঘটনা ঘটবে।

0
255

দিলদার আলী :: ২৪ ঘন্টা লাইভ :: ১৫ই,ডিসেম্বর :: দঃ দিনাজপুর : বালুরঘাটঃ সকালে চায়ে পে চর্চায় পুলিশ নিয়ে দীলিপ ঘোষের বিস্ফোরক মন্তব্যের পর এবার দুপুরে পতিরামের সভায় দাঁড়িয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু।পতিরামের ফুটবল ময়দানের জনসভায় যোগ দিয়ে রাজ্য বিজেপির অন্যতম সাধারন সম্পাদক সায়ন্তন বসু বলেন যারা আজ রাজ্যে যে সব তৃনমুলের নেতা নেত্রী বিজেপির উপর অকথ্য অত্যাচার চালাচ্ছে। তাদের নাম আমরা লিস্ট করছি।কয়েকমাস পরেই দেখবেন এসব তৃনমুলের নেতা নেত্রীদের উত্তরপ্রদেশের মত গাড়ি দুর্ঘটনা ঘটবে।

যে সব পুলিশ অফিসাররা নেত্রীর কথায় বেচাল করছেন তাদের প্রতি হুশিয়ারি দিয়ে বলেন কয়েক মাস পরে এদের দিল্লিতে গিয়ে প্যারেড করেই দিন কাটাতে হবে।

অপরদিকে সভায় যোগ দিয়ে রাজ্য বিজেপির সভাপতি দীলিপ ঘোষ তৃনমুল নেত্রী ও তার দলের সরকারের কড়া সমালোচনা করে বলেন এই সরকারের সবার শুধু নজর কেন্দ্রের টাকার কাটমানি খাওয়ার দিকে ।তার অভিযোগ আমফানের ত্রিপল চুরি থেকে লকডাউনের সময় চাল চুরি করে চলেছে এই তৃনমুল।

তিনি এর পাশাপাশি তৃনমুল নেত্রীর শাসনে রাজ্যের আইন শৃখংলার কড়া সমালোচনা করে বলেন রাজ্যের চারিদিকে শুধু দাংগা । তৃনমুল ভোটের লোভে যারা দাংগা করে তাদের ধরে না। রাজ্যে মহিলাদের নিরাপত্তা বলে কিছু নেই। ধর্ষনবাজদের কোন বিচার হয়নি। উলটে পুলিশ ধর্ষনকারীকে গ্রেফতার করলে সে সব পুলিশ অফিসারদের বদলি করে দেওয়া হয় এ রাজ্যে।

তিনি বলেন কেন্দ্রের বিভিন্ন প্রকল্প রাজ্যে ঢুকতে দেওয়া হয়না একমাত্র তৃনমুলের নেত্রীর ঘরে কাটমানি ঢুকবে না বলে। তাই কেন্দ্রের সুবিধে নেওয়ার জন্য রাজ্যে পরিবর্তন হওয়া আবশ্যক। রাজ্যে বেকারত্ব ঘোচাতে বিজেপি নিয়ে আসতে হবে। তিনি বলেন সবাই মিলে লড়ব সোনার বাংলা গড়ার সংকল্প নিতে হবে। তিনি বাংলায় পরিবর্তনের ডাক দিয়ে আজকের সভা শেষ করেন।

কুশুমন্ডির সুকদেবপুরে খুন হওয়া কার্যকর্তা প্রয়াত স্বাধীন রায়ের স্ত্রীয়ের হাতে রাজ্য বিজেপির সভাপতি পাচ লক্ষ টাকার আর্থিক সাহায্য তুলে দেন।পাশাপাশি পতিরামের এই যোগদান মেলায় জেলার বিভিন্ন জায়গা থেকে বাম ও অনান্য দল ছেড়ে বেশ লোকজন বিজেপিতে যোগ দেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্য বিজেপির সভাপতি দীলিপ ঘোষ।এদের মধ্যে প্রচুর সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষজন বিজেপিতে যোগ দেন।
আজকের বিজেপির সভায় জেলার মানুষজনের উপস্থিতি ছিল দেখার মত। তার মধ্যে মহিলাদের উপস্থিতি ছিল উল্লেখ যোগ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here