বিপুল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে তৃতীয় বারের জন্য দলের জয়ে ১০১ টি ঢাক সহকারে ওয়ার্ডের ২২ টি মন্দিরে পুজোর আয়োজন

0
201

কল্যান মন্ডল::২৪ঘন্টা লাইভ ::৯ই জুন ::পশ্চিম মেদিনীপুর :: বিপুল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে তৃতীয় বারের জন্য দলের জয়ে মানত অনুযায়ী ১০১ টি ঢাঁক সহকারে ওয়ার্ডের ২২ টি মন্দিরে পুজোর আয়োজন চন্দ্রকোনা পৌরসভার ৩ নং ওয়ার্ড তৃণমুল কংগ্রেসের।তৃতীয় বারের জন্য রাজ্য মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসবে এই কামনা করে একুশের ভোটের আগে ওয়ার্ডের সবকটি মন্দিরে মানত করেছিল পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ ব্লকের চন্দ্রকোনা পৌরসভার ৩ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেস।একুশের নির্বাচনে অশুভ শক্তিতে হারিয়ে মানুষের আশীর্বাদ নিয়ে তৃতীয় বারের জন্য রাজ্যের ক্ষমতা দখল করেছে তৃণমূল কংগ্রেস।

দলের একক সংখ্যা গরিষ্ঠতা নিয়ে বিপুল জয় এবং চন্দ্রকোনা বিধানসভায় তৃণমূল কংগ্রেসের প্রার্থীর জয়লাভের জন্য চন্দ্রকোনা পৌরসভার ৩ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মঙ্গলবার ওয়ার্ডের মন্দিরগুলিতে পুজো দেওয়া হল।১০১ টি ঢাঁক সহকারে ৩ নং ওয়ার্ডের মোট ২২ টি দেবদেবীর মন্দিরে পুজো দেওয়া হয় ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে। ওয়ার্ডের তৃণমূল নেতা লক্ষ্মণ কামিল্যা বলেন,”সমস্ত চক্রান্ত ও অশুভ শক্তিতে হারিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বারের জন্য রাজ্য ক্ষমতায় এসেছে, মানত ছিল ১০১ টি ঢাঁক সহকারে ওয়ার্ডের সব মন্দিরে পুজো দেওয়া হবে।

Advertisement 8240054075

এদিন করোনা বিধি নিষেধ মেনে বেশি লোকজনের জমায়েত না করে মানত পুরনে ১০১ টি ঢাঁক সহকারে ওয়ার্ডের মোট ২২ টি মন্দিরে পুজো দেওয়া হয়।”তিনি এও বলেন,১০১ জন ঢাঁকির সম্পুর্ন পারিশ্রম বাদেও করোনা পরিস্থিতিতে তাদের আর্থিক দুরাবস্থা ভেবে খাদ্য সামগ্রীও দেওয়া হয় ওয়ার্ড তৃনমুল কংগ্রেসের তরফে।
“এদিন ৩ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দলের জয়ে আয়োজিত পুজোয় গিয়ে মন্দিরে প্রণাম করে আসেন চন্দ্রকোনা বিধানসভার বিধায়ক অরুপ ধাড়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here