বিরোধীদের রাম দাওয়াইয়ের নিদান দিলেন অশোকনগরের তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী

0
122

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২৮ই জুন ::ব্যারাকপুর :: “বোমা মারলে রসগোল্লা নয়, প্রতিরোধ তৈরী করতে হবে, দেওয়া হবে রাম দাওয়াই ” -কয়েক দশক আগে কমিউনিস্ট নেতা প্রমোদ দাশগুপ্ত যে সুরে কথা বলেছিলেন এবার ঠিক সেই সুর তৃণমূলের হয়ে নির্বাচিত অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামীর গলায়।তাঁর আক্রমণ রাজ্যে প্রধান বিরোধী বিজেপির উদ্দেশ্যে নয়, তাঁর আক্রমণের নিশানায় অশোকনগর অঞ্চলের কংগ্রেস-সিপিএম-আই এস এফ জোট।নারায়ণ গোস্বামীর বার্তা কর্মীদের প্রস্তুত থাকার জন্য। অশোকনগরে একটি রক্তদানের এক দলীয় শিবিরেএসে মঞ্চ থেকে বিরোধীদের উদ্দেশ্যে নারায়ণ গোস্বামীর ঘোষণা – অশান্তি পাকাতে চাইলে কড়া দাওয়াই হবে।

প্রহারের মুদ্রা দেখিয়ে বিধায়ক বলেন ” হাম কিসি সে কম নেহি, অশান্তি করতে এলেই রাম দাওয়াই চলতে থাকবে… “পাশাপাশি আত্মসমালোচনার ভঙ্গীতে তিনি এও জানান -তৃণমূল দলের প্রায় সবাই ভালো দু একজন ভালো দু একজন এক বালতি দুধে চোনা ফেলছেন। জনসংযোগহীন নেতাদের তৃণমূলে মেনে নেওয়া হবে না, তৃণমূল কংগ্রেস করা হবে না – বক্তা অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী । যে সাহায্য ও পরিষেবা মুখ্যমন্ত্রী পাঠাচ্ছেন সেগুলো জন্প্রতিনিধিদের পৈত্রিক সম্পত্তি নয়, সেসবই মুখ্যমন্ত্রীর সম্পত্তি সেসব গরীব মানুষের সম্পত্তি।মানুষ পরিষেবা চাইতে গেলে অনেক জন প্রতিনিধি শোনেন না আর এরকম বেশ কিছু অভিযোগ আসছে। এসব বরদাস্ত করা হবে না, জানান নারায়ণ গোস্বামী।

Advertisement

সম্ভাব্য পুরপ্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন -এখনও পুর ভোটের প্রার্থী তালিকার কাজ শুরু না হলেও মানুষের জন্য কাজ না করে কোনো নেতার কাছে টিকিটের জন্য অহেতুক তদবির করে লাভ নেই।মানুষের সঙ্গে মিশে কাজ করতে হবে -মানুষের রিপোর্ট কার্ড ই শেষ কথা,পুর নির্বাচনের টিকিট প্রত্যাশীদের উদ্দেশ্যে বক্তব্য অশোকনগরের বিধায়কের।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here