বীরভূমের লাভপুরে খুন তৃণমূল নেতা সুফল বাগদি !

0
562

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১লা,মার্চ :: বীরভূম :: বীরভূম জেলার লাভপুর ও মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার সীমান্তে, মুর্শিদাবাদ জেলার এলাকা থেকে উদ্ধার করা হয়েছে লাভপুর এলাকার এক তৃণমূল কংগ্রেসের নেতার মৃতদেহ । শনিবার রাতে বড়ঞা থানার এলাকায় একটি মাঠের কাছে, নর্দমার পাশে থেকে উদ্ধার করা হয় সুফল বাগদি নামের এই তৃণমূল কংগ্রেসের নেতার ক্ষতবিক্ষত দেহ ।

জানা গিয়েছে যে শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন সুফল বাগদি । তার বাড়ির কাছে দিন কয়েক আগে তৃণমূল কংগ্রেসের একটা কার্যালয় তৈরি করার কাজ শুরু হয়। তার মধ্যে এই দাপুটে নেতা নিখোঁজ হয়ে যান । শনিবার রাতে লাগোয়া মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার এলাকায় পাওয়া যায় তার ক্ষতবিক্ষত দেহ । পুলিশ মনে করছে যে অন্য কোথাও খুন করে মৃতদেহ সেখানে ফেলে রাখা হয়েছে ।

পুলিশ জানায় যে এই ঘটনা র তদন্ত শুরু হয়েছে । তাদের সন্দেহ যে সুফলকে খুন করা হয়েছে । সুফল বাগদি লাভপুরের থিবা এলাকার তৃণমূল কংগ্রেসের নেতা। বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি অভিজিত্ সিংহ অভিযোগ করেছেন যে এলাকার দাপুটে নেতা সুফল বাগদিকে অপহরণ করে নিয়ে গিয়ে খুন করা    হয়েছে । খুন করা র অভিযোগ বিজেপির বিরুদ্ধে । যদিও বীরভূম জেলার বিজেপি সভাপতি শ্যামপদ মন্ডলের দাবি যে এই ঘটনা তে বিজেপি কেউই কোন ভাবে যুক্ত  না ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here