বেলেঘাটা গান্ধী ময়দান সংলগ্ন ক্লাবে ভয়াবহ বিস্ফোরনে উড়ে গেলো ক্লাবের ছাদ – ঘটনাস্থলে পুলিশি তদন্ত শুরু !

0
272

নিজস্ব সংবাদদাতা :: ২৪ঘন্টা লাইভ :: ১৩ই,অক্টবর :: বেলেঘাটা :: মঙ্গলবার সকাল সাড়ে ছ’টা নাগাদ বেলেঘাটা গান্ধী ভবনের পাশে একটি ক্লাবে তীব্র শব্দ পান স্থানীয়রা। হুড়মুড়িয়ে বাড়ি থেকে বেরিয়ে পড়েন স্থানীয়রা। তাঁরা দেখেন ক্লাবের ছাদ এবং দেওয়ালের একাংশ উড়ে গিয়েছে।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় বেলেঘাটা থানার পুলিশ। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকেও। ক্লাব কর্তাদের দাবি, বোমাবাজির ফলে এই কাণ্ড ঘটেছে। যদিও ওই ক্লাবের ছাদে কোনও ধরনে বিস্ফোরক মজুত রাখার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা।

বেলেঘাটা গাঁধী ময়দানের কাছে একটি দোতলা ক্লাবে। বিস্ফোরণের আওয়াজে আতঙ্কিত হয়ে পড়েন এলাকার মানুষ। ঘটনার পর প্রাথমিক ভাবে পুলিশের অনুমান কোনও ধরনের বিস্ফোরক রাখা ছিল ক্লাবের দোতলার ওই ঘরে।

১৫০ বেলেঘাটা মেন রোডের ওই ক্লাবের নাম বেলেঘাটা গাঁধী ময়দান ফ্রেন্ডস সার্কল। আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী। কারও কারও দাবি, ওই তীব্র বিস্ফোরণের পরই এলাকায় অপরিচিত দুই যুবককে দৌড়ে চলে যেতে দেখেন তাঁরা। খবর পেয়ে বেলেঘাটা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকেও।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বিস্ফোরক মজুত করা ছিল ওই ক্লাবে। তার ফলে এই কাণ্ড ঘটেছে। যদিও সেকথা মানতে নারাজ ক্লাব কর্তৃপক্ষ। তাদের পালটা দাবি, ক্লাবে কোনও বিস্ফোরক মজুত রাখা কার্যত অসম্ভব। কেউ বা কারা বোমাবাজি করেছে। তার ফলে এমন ঘটনা। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here