ব্রাহ্মণ ট্রাস্টের ও রাজ্যের বনমন্ত্রীর নামে গুজব। কড়া পদক্ষেপ নিলেন রাজ্য সম্পাদক।

0
281

সৌভিক কর :: ২৪ ঘন্টা লাইভ :: ৪ঠা সেপ্টেম্বর :: পূর্ব মেদিনীপুর :: পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট নামে ও পশ্চিমবঙ্গ সরকারের বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় এর নামে গুজব ছড়ানোর অভিযোগ। কেউ বা কারা সোশ্যাল মিডিয়া একটি চিঠি কে ঘিরে গুজব ছড়ানোর অভিযোগ তোলেন পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট এর সম্পাদক শ্রীধর মিশ্র। শিধর বাবুর অভিযোগ যে কিছু ব্যাক্তি ব্রাহ্মণ ট্রাস্ট ও রাজ্যের মন্ত্রী মাননীয় রাজিব বন্দ্যোপাধ্যায়ের নামে কুৎসা অপপ্রচার করছে।

আমরা নাকি সারোদা নারোদা নব সংস্করণ। আমাদের সমস্ত অডিত করা রয়েছে ।কেউ যদি দেখতে চাই আমাদের অফিসে আসতে পারেন আমরা পুরো হিসাব দিয়ে দেবো। আমাদের সাথে সরাসরি না বলে সোশ্যাল মিডিয়া বা কোন সংবাদ মাধ্যমের চিঠির মাধ্যমে সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট ও মন্ত্রীর নামে গুজব ছড়াচ্ছে ।আমরা আইনের দ্বারস্থ হচ্ছি । প্রসঙ্গত একটি সংবাদ মাধ্যমের চিঠি প্রকাশ্যে আছে। এখানে লেখা রয়েছে যে সারোদা নারোদা নব সংস্করণ।

সেই চিঠিতে লেখা রয়েছে যে সনাতন ব্রাহ্মণ ট্রাস্টে সদস্যদের যদি না মহার্ঘভাতা দেই তাহলে আমি মন্ত্রিত্ব ছেড়ে দেব। এই বিষয়ে পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্টে সম্পাদক শিধরবাবু জানান যে মন্ত্রী এমন কোনো প্রতিশ্রুতি দেয়নি। পুরোটা গুজব রটাচ্ছে। আমরা খুব দ্রুত আইনের ব্যবস্থা নিচ্ছি। ওই চিঠিতে লেখা রয়েছে যে গৌর অধিকারী নামে একটি চিঠি পাবলিস্ট হয়। যদিও গৌর অধিকারের এখনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here