রাজ্যের গণতন্ত্র রক্ষার দাবিতে বিষ্ণুপুর মহকুমাশাসকের অফিসের সামনে বিজেপির অবস্থান বিক্ষোভ।

0
261

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ৪ঠা সেপ্টেম্বর :: বাঁকুড়া :: বিষ্ণুপুর মহকুমাশাসকের অফিসের সামনে বিজেপির অবস্থান বিক্ষোভ অনুষ্টিত হলো। বাংলার রাজনৈতিক হিংসা, দুর্নীতি, স্বজন পোষণ,অত্যাচার, বিজেপি কর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে অবস্থান বিক্ষোভ করা হল বিজেপির পক্ষ থেকে।

দূর্ণীতি ও পশ্চিমবঙ্গ আজ সমার্থক। ‘পশ্চিমবঙ্গ বাঁচাও গণতন্ত্র বাঁচাও’ আন্দোলন কর্মসূচীতে যোগ দিতে বিষ্ণুপুর এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই দাবি করলেন বিজেপি নেত্রী সুজাতা খাঁ। এদিন তিনি আরো বলেন, তৃণমূলের সন্ত্রাস, দূর্ণীতি ও অত্যাচারে মানুষ জর্জরিত। দশ বছর এস.এস.সি নেই, আমফান থেকে করোনা সব বিষয়েই দূর্ণীতির পাশাপাশি বিজেপি কর্মী সমর্থকদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে বলে দাবী করেন।

একই সঙ্গে তিনি বলেন, বিষ্ণুপুরের মহকুমাশাসক ও মহকুমা পুলিশ আধিকারিকের কাছে নিরপেক্ষ প্রশাসনের দাবী জানানো হয়েছে। দুই মহকুমা শীর্ষ আধিকারিকই তাদের আশ্বাস দিয়েছেন বলে বিজেপি নেত্রী সুজাতা খাঁ দাবী করেন। এছাড়াও আগামী ছ’ থেকে আট মাসের মধ্যে রাজ্যে বিজেপি নেতৃত্বাধীন সরকার গঠিত হলে মানুষ ‘সুশাসন’ পাবেন বলেও তিনি বিষ্ণুপুরের মানুষকে আশ্বাস দেন।

এদিন দলীয় নির্দেশে ‘পশ্চিমবঙ্গ বাঁচাও, গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচী উপলক্ষে নেত্রী সুজাতা খাঁ এর নেতৃত্বে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি হরকালী প্রতিহারের উপস্থিতিতে শহরে কর্মী সমর্থকদের এক বিশাল মিছিল মহকুমাশাসকের দপ্তরের সামনে পৌঁছায়। সেখানে এক সভার পাশাপাশি সুজাতা খাঁ এর নেতৃত্বে এক প্রতিনিধি দল মহকুমাশাসকের দপ্তরে গিয়ে তাদের দাবীপত্র তুলে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here