ভাটপাড়া কো অপারেটিভ ব্যাংক তদন্তে অর্জুন-ভাইপোর গাড়ি বাজেয়াপ্ত করলো সিআইডি !

0
289

আনন্দ মুখোপাধ্যায় :: ২৪ ঘন্টা লাইভ :: ১৩ই,জুলাই :: বীজপুর :: ৫ই জুলাই হালিশহরে তৃণমূল অফিস ভাঙচুরের ঘটনায় একটি এসইউভি গাড়ি বাজেয়াপ্ত করে বীজপুর থানা । সেখান থেকে সেই গাড়িটি বাজেয়াপ্ত করল গোয়েন্দা বিভাগ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িটি ‘রকওয়েল রিসোর্সেস আর্থমুভার্স প্রাইভেট লিমিটেড কোম্পানি’-র নামে রয়েছে। তার ঠিকানা ভাটপাড়ার মজদুর ভবন। সেটি বর্তমানে ব্যারাকপুর সাংসদ অর্জুনে সিংহের বাসভবন। রকওয়েল সংস্থার অন্যতম অংশীদার অর্জুনের ভাইপো সঞ্জিত (পাপ্পু) সিংহ।

এদিকে অর্জুন ভাইপো পাপ্পু সিংহের বক্তব্য তিনি নাকি ওই গাড়ির বিষয়ে কিছু জানেননা । তিনি বলেন, “৫ তারিখই ওই গাড়িটি বীজপুর থানা বাজেয়াপ্ত করেছিল। ২৪৫ নম্বর কেসের সিজ়ার লিস্টে ওই গাড়িটি রয়েছে।

ব্যারাকপুরের গোয়েন্দা প্রধান অজয় ঠাকুর বলেন, “ভাটপাড়া-নৈহাটি সমবায় ব্যাঙ্কের আর্থিক দুর্নীতির একটা তদন্ত আমরা চালাচ্ছি। সেখানে অনৈতিক লেনদেনে রকওয়েল সংস্থার নাম এসেছে। ওই ব্যাঙ্কের ঋণের টাকা অনৈতিকভাবে হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে ওই সংস্থার বিরুদ্ধে।

পাপ্পু সিংহকে আমরা একাধিকবার নোটিস পাঠিয়ে ডেকেছিলাম। কিন্তু তিনি আসেননি। তদন্তের স্বার্থে তাঁর সংস্থার গাড়িটি আমরা বাজেয়াপ্ত করেছি। এর পর পরবর্তী পদক্ষেপ করা হবে।” অর্জুনের নিরাপত্তার দায়িত্বে রয়েছে, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা। তাঁর গাড়িতে কেন পুলিশ লেখা রয়েছে, গোয়েন্দা বিভাগ তারও তদন্ত করছে।

সূত্রের খবর ভাটপাড়া কো অপারেটিভ ব্যাংকের টাকা তছরুপের তদন্তে পুলিশ এবার জাল গোটাচ্ছে । ওই সময় ওই সমবায় ব্যান্কের চেয়ারম্যান ছিলেন ব্যারাকপুরের বর্তমান বিজেপি সাংসদ অর্জুন সিং ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here