ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৫৬ – বাদ গেল না ৩ বছরের শিশুও !

0
576

আনন্দ মুখোপাধ্যায় :: ২৪ঘন্টা লাইভ :: ১১ই,মার্চ :: নয়াদিল্লি ::

ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৬ জনে পৌঁছেছে। কার্যত দ্রুত ছড়াচ্ছে করোনাভাইরাসের সংক্রমণ। ওই ঘটনাকে কেন্দ্র করে কেরালার সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোচিতে বিভিন্ন মালায়ালাম সিনেমা সংস্থার বৈঠকে ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

১১ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত রাজ্যের সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ থাকবে। এছাড়া, মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন রাজ্যে সপ্তম শ্রেণি পর্যন্ত পরীক্ষা ৩১ মার্চ পর্যন্ত স্থগিত করেছেন।মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন ঘোষণা করেছেন, রাজ্যে সপ্তম শ্রেণি পর্যন্ত পরীক্ষা ৩১ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে। অষ্টম, নবম ও দশম শ্রেণির পরীক্ষা নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। অঙ্গনওয়াড়ি ও মাদরাসা ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে।

এদিকে, কেরালায় নতুন করে ৬ জনের মধ্যে করোনারভাইরাসের সংক্রমণ হয়েছে। এরমধ্যে তিন বছরের এক শিশুও রয়েছে। শিশুটি সম্প্রতি ইতালি থেকে এসেছিল। আক্রান্ত শিশুটিকে এর্নাকুলাম মেডিকেল কলেজের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন আজ এক সংবাদ সম্মেলনে বলেন, কেরালায় এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের মোট ১২টি ঘটনা ঘটেছে| তিনি বলেন, আজ আরো ৬ জনের রক্ত পরীক্ষায় এই ভাইরাসে আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া গেছে। তাদের আইসোলেশন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে। এ নিয়ে কেরালায় মোট ১২ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।

অন্যদিকে, কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী বি শ্রীরামুলু বলেন, ‘কর্নাটকে চার জনের রক্তপরীক্ষায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার প্রমাণ মিলেছে। চারজনকেই আইসোলেশন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here