হাসনাবাদে এক গৃহবধূ পন দিতে না পারায় দেওর ও ভাসুরের হাতে আক্রান্ত হলো

0
537

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১১ মার্চ :: হাসনাবাদ :: বসিরহাট মহকুমার হাসনাবাদ থানার পূর্ব ঘুনি গ্রামের ঘটনা। বছর পঁয়ত্রিশের সম্পর্কে বৌদি শাহানারা বিবির কাছে। ১০০০, টাকা পেত দেওর মুস্তাফির খানা, গতকাল মঙ্গলবার রাত্রিবেলা বৌদি শাহানারা ঘরের মধ্যে বিড়ি বাধছিল। হঠাৎই পাওনা টাকা চাইতে যায় দেওর মুস্তাফির সঙ্গে গিয়েছিল ভাসুর সিরাজুল । সেই টাকা না দিতে পারায় আস্ত ইট নিয়ে বৌদির ওপর চড়াও হয়। প্রথমে তার মাথা ফাটিয়ে দেয়। তারপর দাঁত ফেলে দেয়। রক্তাক্ত অবস্থায় মেঝেতে পরে থাকে। স্বামী রেজাউল ইসলাম খান, সেই সময় বাড়িতে ছিলেন না। গভীর রাত্রে বাড়িতে এসে দেখে অচৈতন্য অবস্থায় পরে রয়েছে মেজের ওপর।

তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বামী রেজাউল বলেন আমি বাড়িতে ছিলাম না আমার স্ত্রী বিড়ি বাঁধছিল। সামান্য ১০০০, টাকার জন্য আমার স্ত্রীকে খুনের চেষ্টা করেছে এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই । শাহানারা বিবি বলেন আমার ভাসুর সিরাজুল খান, নারী পাচারের সঙ্গে যুক্ত ।এর আগে কয়েকবার জেল খেটেছে। পরিকল্পনা করে আমার উপর হামলা করেছে, এর দৃষ্টান্তমূলক আইনি ব্যবস্থা নেয়া হোক ।

দেওর মুসাফির খান ও ভাসুর সিরাজুল খানের বিরুদ্ধে হাসনাবাদ থানায় অভিযোগ করা হয়েছে। শুধু মাত্র ১০০০, টাকার জন্য কি এইভাবে হামলা? না পারিবারীক গণ্ডগোল? পুরোটাই তদন্ত শুরু করেছে হাসনাবাদ থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here