ভূরিভোজে সস্তায় দোল-স্পেশাল ৫ রকমের থালি কলকাতার বিভিন্ন রেস্তোরায়

0
549

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১০ ই, মার্চ ::
কলকাতা ::  ফুল ফুটুক না ফুটুক, আজ বসন্ত। বসন্তে যেমন রং আছে, প্রেম আছে। তেমনই বসন্তে পেট পুজোও আছে। বাঙালির কোনও উৎসবই পেটপুজো ছাড়া সম্পূর্ণ হয় না। তাই দোল ও হোলিতেও যে খাওয়াদাওয়া চমক থাকবে না তা কী ভাবে হয়। তাই এই দুই দিন বিভিন্ন রেস্তোরাঁ ও ক্যাফের মেনুতেও থাকে দোল স্পেশাল নানা চমক।

দোল ও হোলি উপলক্ষে তেমনই পঞ্চব্যঞ্জনের আয়োজন রয়েছে রাজ্য মৎস্য দফতরের অধীনস্ত মৎস্য উন্নয়ন নিগম লিমিটেড-এর ‘ভূরিভোজ’ রেস্তোরাঁয়। কিন্তু কী কী চমক রয়েছে ভূরিভোজ-এর মেনুতে! দোল ও হোলি উপলক্ষে মোট পাঁচ রকম বিশেষ থালির আয়োজন করা হয়েছে এখানে।

সেগুলি হল, দোলযাত্রা স্পেশাল থালি, দোলপূর্ণিমা স্পেশাল থালি, রঙ্গোলি স্পেশাল থালি, রং বরসে থালি এবং বসন্ত উৎসবের থালি। থালিগুলির দামও সাধ্যের মধ্যেই। অতএব ভোজনরসিক বাঙালিদের কাছে এর চেয়ে ভাল খবর আর কী হতে পারে!

ডেভেলপমেন্ট কর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টর সুব্রত মুখোপাধ্যায় জানাচ্ছেন, এই পাঁচ রকম বিশেষ থালি ছাড়াও দোল ও হোলি উৎসব উপলক্ষে রয়েছে ঠান্ডাইয়ের বিশেষ আয়োজন। ১ মার্চ থেকেই দোল উৎসবের বিশেষ পাঁচ থালি সাজিয়ে প্রস্তুত হয়েছে‘ভূরিভোজ’। ১৫ মার্চ পর্যন্ত এই বিশেষ থালিগুলির স্বাদ নেওয়ার সুযোগ পাবেন মানুষ। রেস্তোরাঁ খোলা থাকছে সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত। অতএব দোল স্পেশাল খাবার দিয়ে রসনা তৃপ্তি করতে আর দেরি করবেন না। ঝটপট পৌঁছে যান ভূরিভোজ রেস্তোরাঁয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here