মঙ্গলবার রাত থেকেই মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রে রাজনৈতিক সংঘর্ষ শুরু ।

0
211

সুদেষ্ণা মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ১০ই,এপ্রিল :: দক্ষিণ ২৪ পরগনা :: তৃতীয় দফার নির্বাচনে ভোট শেষ হতে না হতে মঙ্গলবার রাত থেকেই মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রে চলতে থাকে রাজনৈতিক সংঘর্ষ। আজ, বুধবার বিকেলে আক্রান্ত হলেন তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লা। বিজেপির দুস্কৃতীরা লাঠি দিয়ে মেরে তাঁর মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় একটি নার্সিং হোমে চিকিৎসাধীন তিনি। যদিও অভিযোগ মানতে না রাজ বিজেপি। পাল্টা তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজি ও মারধরের অভিযোগ তুলেছে বিজেপি।

স্থানীয় সূত্রে খবর,মঙ্গলবার রাতে উস্তি থানার দিয়ারক এলাকায় আইএসএফ কর্মী সুফান শেখ ও এক বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালায় তৃণমূলের দুস্কৃতীরা। বুধবার সকালে আক্রান্ত কর্মীর বাড়িতে যান বিজেপি নেতারা। অভিযোগ ফেরার পথে তাঁদের লক্ষ্য করে বোমা ছোঁড়ে তৃণমূল দুস্কৃতীরা। গিয়াস উদ্দিন মোল্লার ছেলের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে বলে বিজেপির অভিযোগ। এরপর এদিন সন্ধে নাগাদ রাজারহাটের কাছে তৃণমূল প্রার্থী গিয়াস উদ্দিন মোল্লাকে ঘিরে ধরে বিজেপি কর্মীরা।

বিজেপি ও তৃণমূল কর্মীদের মধ্যে তুমুল বাদানুবাদ শুরু হয়। এরপর দু’পক্ষই নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। অভিযোগ আচমকা গিয়াসউদ্দিন মোল্লাকে মেরে মাথা ফাটিয়ে দেয় বিজেপির দুস্কৃতীরা। এই ঘটনার প্রতিবাদে ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃনমূলের কর্মী-সমর্থকরা।

এই ঘটনায় বেশ কয়েকজন তৃণমূলের কর্মী সমর্থক আহত হয়েছে বলে জানা যাচ্ছে। 117 নম্বর জাতীয় সড়কে থাকা গাড়িতে আগুন লাগিয়ে দেয় তৃণমূল কর্মী সমর্থকরা। ঘটনাস্থলে এসে পৌঁছায় থানার বিশাল পুলিশবাহিনী ও দমকলের একটি ইঞ্জিন। পরিস্থিতি এখন অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here