মথুরাপুর শিল্পী পরিষদ ক্লাব অ্যান্ড লাইব্রেরীর ৫০ বছর পূর্তি উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল

0
236

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ১৬ই,নভেম্বর :: মালদা :: আজ মালদা জেলার মানিকচক বিধানসভার অন্তর্গত মথুরাপুর শিল্পী পরিষদ ক্লাব অ্যান্ড লাইব্রেরীর ৫০ বছর পূর্তি উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি মাননীয় শ্রী গৌর চন্দ্র মন্ডল । এছাড়া উপস্থিত ছিলেন মানিকচক হাসপাতালের বি.এম.ও.এইচ হেম নারায়ন ঝা এবং আরো অনেকে। সভাধিপতি মহাশয়ের কেক কাটার মাধ্যমে আজ ক্লাবের ৫০ বছর পূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়।

অনুষ্ঠান উপলক্ষে সকল পুরোহিতদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন মাননীয় সভাধিপতি মহাশয়। এছাড়া দুঃস্থ জনগণের মধ্যে শীতবস্ত্র, শাড়ি,লুঙ্গি ইত্যাদিও তিনি বিতরণ করেন। পাশাপাশি চৌকি মিরজাতপুর অঞ্চলের অনাথ কন্যা দেবী ও পার্বতীকে বস্ত্র তুলে দেন ও ধরমপুর অঞ্চলের একই পরিবারের পাঁচ জন অন্ধ সদস্যকে বস্ত্র তুলে দেন ।

সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল তার বক্তব্যে জানিয়েছেন করোনা আবহে এবারের পূজা অন্যান্য বারের থেকে আলাদা। তিনি সকলকে মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করে ও নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে পুজো উপভোগ করা বার্তা দিয়েছেন। সভাধিপতি মহাশয়ের উপস্থিতিতে অত্যন্ত আনন্দিত হয়েছেন অনুষ্ঠানের সকল আয়োজকগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here