মালদায় বহুদিনের স্বপ্নপূরণ,ঢালাই রাস্তা পেল মহদীপুরের বাসিন্দারা

0
532

নিজস্ব সংবাদদাতা :: নিউজ ২০ টোয়েন্টি :: ২০ ফেব্রুয়ারি :: মালদা :: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিশ্রুতি দিয়েছিলেন গ্রামগঞ্জের একটি রাস্তাও কাঁচা থাকবে না। তারই ফলস্বরূপ বুধবার ইংরেজবাজার ব্লকের মহদীপুর অঞ্চলের ঘোষপাড়ার বাসিন্দারা পেল নতুন ঢালাই রাস্তা।

তাদের দীর্ঘদিনের স্বপ্ন এবং কয়েক বছরের দাবি ছিল এই কাঁচা রাস্তা যাতে পাকা করা হয়। অবশেষে পাড়ার মেয়ে তথা ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির সভাপতি লিপিকা বর্মন ঘোষ এবং জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ প্রতিভা সিং এর হাত ধরে আজ ওই এলাকায় মালদা জেলা পরিষদের বি এ ডি পি ফান্ডের বরাদ্দ প্রায় ১০ লক্ষ্য টাকা ব্যয়ে ঢালাই রাস্তার কাজের সূচনা করা হল। নারকেল ফাটিয়ে এবং গ্রামবাসীদের মিষ্টিমুখ করিয়ে এই ঢালাই রাস্তার কাজের শুভ সূচনা করেন প্রতিভা সিং এবং দীপিকা বর্মণ ঘোষ। এই বিষয়ে জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ প্রতিভা সিং জানান, প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে লম্বা ১৮৫ মিটার এবং চওড়া ৩৮৫ মিটার ঢালাই রাস্তার কাজের আজ সূচনা করা হলো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কথা দিয়েছিলেন গ্রামগঞ্জের একটি রাস্তাও কাচা থাকবে না। মুখ্যমন্ত্রী শুধু প্রতিশ্রুতি দেন না কাজ করে দেখান তারই ফলস্বরূপ আজ নতুন ঢালাই রাস্তা পেল মহদীপুর অঞ্চলের বাসিন্দারা।

অন্যদিকে এই বিষয়ে ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির সভাপতি লিপিকা বর্মন ঘোষ জানান দীর্ঘদিনের দাবি ছিল এই রাস্তার। একটু বৃষ্টি হলেই জল জমে যেত। অবশেষে গ্রামবাসীদের সেই স্বপ্ন পূরণ হলো। রাস্তার কাজ শুরু হওয়ায় খুশি এলাকার মানুষজন।
অন্যদিকে এই বিষয়ে স্থানীয় বাসিন্দারা জানান, তাদের এই পাকারাস্তা দাবি ছিল দীর্ঘ বছরের। তাদের স্বপ্ন পূরণ হওয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং স্থানীয় পঞ্চায়েত সমিতির সভাপতি লিপিকা বর্মন ঘোষকে ধন্যবাদ জানিয়েছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here