মুখ্যমন্ত্রীর আদর্শে আর নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিকের অনুপ্রেরণায় মুগ্ধ নৈহাটির ছাত্রী প্রেয়সী দাস তাঁর স্কলারশিপের টাকা করোনা ত্রানে দান করলেন

0
581

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১৮ই,এপ্রিল :: নৈহাটী :: প্রানঘাতী করোনা ভাইরাসের আক্রমণ ও তারফলে সৃষ্টি হওয়া উদ্ভুত ভয়ংকর পরিস্থিতির সামনে মানুষ আজ অসহায়। গৃহবন্দী থাকার কারণে মানুষ হয়ে পড়েছে কর্মহীন। এইরূপ পরিস্থিতিতে সহায় সম্বলহীন অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক।

তিনি ঘোষণা করেছেন,-“আপনি সিপিএম হোন বা বিজেপি আপনার মুখে খাবার তুলে দেওয়ার দায়িত্ব আমাদের।” তাঁর নির্দেশের পর নৈহাটি শহর তৃনমূল কংগ্রেস ও যুবতৃনমূল কংগ্রেসের উদ্যোগে ‘কল্পতরু’ কমিউনিটি কিচেনের মাধ্যমে অসহায় নিরন্ন মানুষের বাড়ি খাদ্য পৌঁছে দেওয়ার এক মহাযজ্ঞ।

কাউকে লাইনে দাঁড়াতে হচ্ছে না, কাউকে আসতে হচ্ছে না শুধুমাত্র ফোনকলেই প্রতিদিন প্রায় ১৪,০০০ অভূক্ত মানুষের কাছে পৌঁছে যাচ্ছে খাদ্য। এই কর্মযজ্ঞে অনুপ্রানীত হয়েছেন, নৈহাটির আইন বিভাগের এক ছাত্রী। নৈহাটি বিদ্যাসাগর পথের সাংবিধানিক আইন নিয়ে পড়া প্রেয়সী দাস দেরাদুনের প্রেট্রোলিয়াম ও এনার্জি স্টাডিজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। এই মহতী কর্মযজ্ঞে অনুপ্রানীত হয়ে বাড়িয়ে দিয়েছে সাহায্যের হাত। তার স্কলারশিপ পাওয়া ১০,০০০ টাকার সরিষার তেল কিনে তুলে দিয়েছে আমাদের হাতে। আমরা তাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here