মেদিনীপুর সদরের পাঁচখুরিতে সাংবাদিকদের উপর হামলা

0
156

কল্যান মন্ডল::২৪ঘন্টা লাইভ ::৬ই,মে ::পশ্চিম মেদিনীপুর ::মেদিনীপুর সদরের পাঁচখুরিতে সাংবাদিকদের উপর হামলা! কেন্দ্রীয় মন্ত্রীর উপর আক্রমণের খবর করতে গিয়ে দুষ্কৃতীদের হাতে মার খেয়ে মেডিক্যালে ভর্তি ৩ সাংবাদিক

মেদিনীপুর সদরের পাঁচখুরিতে কেন্দ্রীয় মন্ত্রীর উপর হামলার খবর করতে গিয়ে দুষ্কৃতীদের হাতে মার খেল ৩ সাংবাদিক! গুরুতর জখম এই ৩ জন সাংবাদিককে ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। প্রসঙ্গত, মেদিনীপুর সদর ব্লকের পাঁচখুরি গ্রাম পরিদর্শনে গিয়ে কেন্দ্রীয় বিদেশ প্রতিমন্ত্রী ভি মুরলিধরণ ও বিজেপি নেতা রাহুল সিনহা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হামলার মুখে পড়ে।

তাদের গাড়ি ভাঙচুর করা হয়। অবিরাম ইট বৃষ্টি চলতে থাকে। আহত হয় রিপাবলিক টিভির প্রতিনিধি সুদীপ্ত দাস ও ক্যামেরাম্যান মৃন্ময় চক্রবর্তী (ঝন্টু) এবং সিএন এর প্রতিনিধি অভিষেক চক্রবর্তী।

সুদীপ্ত ও অভিষেকের মাথায় গুরুতর চোট লেগেছে। সিটি স্ক্যান করা হয়েছে। ঝন্টু’র পায়ে চোট লেগেছে। এই ঘটনায় নিন্দার ঝড় সর্বত্র। রাজনৈতিক হিংসার এই প্রতিচ্ছবিই প্রমাণ করছে, সারা রাজ্যের পরিস্থিতি এই মুহূর্তে ভয়াবহ, বললেন বিজেপির জেলা সভাপতি সোমেন তেওয়ারি। তিনি বললেন, “কেন্দ্রীয় মন্ত্রী’র উপর হামলা চালানো হয়েছে। সাংবাদিকরা আক্রান্ত। আর পুলিশ-প্রশাসন বসে বসে মজা দেখছে!”

যদিও বিধানসভা থেকে ফোনে তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতি বললেন, “বিজেপির শীর্ষ নেতৃত্ব প্ররোচনা দিয়ে এই ঘটনা ঘটিয়েছে! এলাকাকে উত্তপ্ত করেছে!” যদিও তাঁর এই অভিযোগ নস্যাৎ করে দিয়ে জেলা বিজেপির তলফে ফলা হয়েছে, “গত ৩-৪ দিনে আমাদের হাজার হাজার কর্মী আক্রান্ত হয়েছে, ঘর ছাড়া হয়েছে, লুটপাট চালানো হয়েছে। সব জেনেও নিয়ন্ত্রণের চেষ্টা না করে এই নোংরা রাজনীতি করছে তৃণমূল।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here