রাতের অন্ধকারে এক ব্যক্তির ফসল নষ্ট করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে ।

0
152

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::৬ই,মে ::বাঁকুড়া ::  এবার রাতের অন্ধকারে এক ব্যক্তির ফসল নষ্ট করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে পাত্রসায়র থানার নারায়নপুর পঞ্চায়েতের বারাসাত গ্রামে । ক্ষতিগ্রস্ত চাষির নাম রাজীব ঘোষ । স্থানীয় সুত্র জানতে পারা যায় , রাজীব ঘোষ নামে ওই ব্যক্তির এক বিঘা কফি ও দশ কাঠা শশা সম্পূর্ণ নষ্ট করে দেওয়া হয় । এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক কৌতূহল তৈরি হয় । কে বা কারা এ ঘটনা ঘটলো তা এখনো জানা যায়নি । রাজীব ঘোষ নামের ওই ব্যক্তি পাত্রসায়ের থানায় লিখিত অভিযোগ করলে ঘটনাস্থলে পুলিশ এসে সরেজমিনে খতিয়ে দেখেন ।

ব্যাপক ক্ষতি হওয়ার ফলে বর্তমান কঠিন পরিস্থিতিতে আগামী দিনে কিভাবে তার সংসার চলবে তাই ভেবে রাতের ঘুম ছুটেছে তার । জমি ভাগে নিয়ে এই সবজি চাষ করেছিলেন কিভাবে এখন সেই ঋণ শোধ করবেন তাই ভেবে পাচ্ছেন না তিনি । তবে কারা এ ঘটনা ঘটালো তদন্ত শুরু করেছে পাত্রসায়ের থানার পুলিশ । প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে ব্যক্তিগত হিংসার কারণেই এই ঘটনা ঘটেছে ।

Advertisement

রাজীব ঘোষ নামে ওই ক্ষতিগ্রস্ত কৃষক বলেন , আমি ভাগে চাষ করি এক থেকে দেড় লক্ষ টাকা খরচ হয়েছে । কে বা কারা এ ঘটনা ঘটালো আমি কিছুই বুঝতে পারছি না । এখন লকডাউনে আগামী দিনে কিভাবে সংসার চলবে কিছু বুঝে উঠতে পারছি   না ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here