রাজনীতিবিদরা রাখেননা কথা এমনটাই অভিযোগ মালদহের বড়াডাঙি গ্ৰামের বাসিন্দাদের।

0
235

মাধব মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ১৩ই,আগস্ট :: মালদা :: ভোট আসে ভোট যায় এলাকার মানুষদের প্রতিশ্রুতি দিলেও রাজনীতিবিদরা রাখেননা কথা এমনটাই অভিযোগ মালদহের হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বড়াডাঙি গ্ৰামের বাসিন্দাদের। বাসিন্দাদের আরো অভিযোগ দীর্ঘদিন ধরে আবেদন-নিবেদন জানিয়েও বেহাল কাঁচা রাস্তাটি পাঁকা হলো না আজও। স্থানীয় প্রশাসনিক কর্তা ব্যাক্তিরা জেনেশুনেও উদাসীন রয়েছেন বলে অভিযোগ।তাই আসন্ন বিধানসভা ভোটে গ্রামবাসীরা ভাবছেন রাস্তা সংস্কার না হলে তারা বিধানসভা নির্বাচনে ভোট বয়কট করবেন।

জানা গিয়েছে দীর্ঘ ২ কিলোমিটার পঞ্চায়েত রাস্তা প্রায় একশত বছর ধরে বেহাল অবস্থা রয়েছে। কোন রূপ সংস্কার হয়নি ।এলাকার নেতৃত্বরা জানেন,সবাই দেখছে কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। এই রাস্তা ধরে যেতে হয় গ্রামবাসীদের ‘ হরিশ্চন্দ্রপুর, তুলসিহাটা ব্যাংকে এবং হাসপাতাল ও মার্কেটেও। ছাত্র-ছাত্রীদের মহেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ে পড়তে যেতে হয়।শুধু স্কুলের ছাত্র-ছাত্রী নয়, এছাড়াও কৃষকরা তাদের উত্‍পাদিত পণ্য নিয়ে আসা- যাওয়া ও বাজারে বিক্রয় এর জন্য এই রাস্তা ব্যবহার করে থাকেন ।

প্রত্যহ কোনো না কোনো দুর্ঘটনার সম্মুখীন হতে হয় তাদের ।পন্য নিয়ে যাওয়ার সময় যানবাহন বিকল হয়ে পড়ে ।ছাত্র ছাত্রীদের সরকারের দেওয়া সবুজ সাথী সাইকেল থাকলেও রাস্তা বেহাল হওয়ার জন্য পায়ে হেটেই যেতে হয় স্কুলে ।অবশেষে এলাকাবাসীরা বিরক্ত হয়ে এবারে আসন্ন বিধানসভা নির্বাচনে ভোট বয়কট করবে বলে জানিয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here