রায় বাড়ি তে মৃত্যুঞ্জয় দাস – বিজপুরে কি বদলাচ্ছে বাতাস ?

0
92

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা / নূপুর প্রামাণিক / হালিশহর / ১২ অক্টোবর ২০২২ : বিজয়া দশমী কে কেন্দ্র করে রাজ্যের শাসকদলের স্থানীয় রাজনীতি তে গোষ্ঠী বিভাজন শুরু বলে প্রকাশ পাচ্ছে ।

Add : Baba Biriyani

যে জল ব্যাপী ওরফে সুজিত দাস এর গোষ্ঠী শুভ্রাংশু রায়ের প্রতিদ্বন্দ্বী বলে পরিচিত ছিলো, সেই সুজিত দাসের পুজো মন্ডপে হাজির হয় বিক্ষুব্ধদের নিয়ে নতুন সমীকরণ তৈরির বার্তা দিলেন বলে মনে হলো ।

Add : B Das & Son’s

প্রসঙ্গত ২ বারের পার্ষদ এবং CIC থাকার সত্বেও গত পুরসভায় তার টিকিট কেটে তে প্রায় নিষ্ক্রিয় ও ক্ষুব্ধ হলেও দল ত্যাগের কোনো পরিকল্পনা দেখা যাই নি ।

Black Harbour Add

তবে তার পাশে দাড়িয়ে এবং মঞ্চে দেওয়া তার ব্যক্তিত্ব ঘিরে কার্যত বর্তমান বিধায়ক গোষ্ঠীর পরস্পর টিম তৈরি করছেন প্রাক্তন বিধায়ক বলেই ইঙ্গিত ।

Adv : Sri Construction

এইবার বিজয়া বিনিময় কে কেন্দ্র করে আলাদা রকম দৃশ্য দেখা যাচ্ছে ঘটক রোডের রায় বাড়ি তে ।

Advertisement

কিন্তু আপাতত বিজপুরের বিধায়ক বা অঞ্চলের কোনো পার্ষদ দের সেখানে দেখা না গেলেও ১০ ই অক্টোবর সোমবার রায় বাড়ি তে শুভেচ্ছা জানাতে উপস্থিত হলেন হালিশহর পৌরসভার প্রাক্তন CIC ও ভাইস চেয়ারম্যান এবং বর্তমানে ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মৃত্যুঞ্জয় দাস

Add : Keshri Light House

এই বিষয় সরাসরি মৃত্যুঞ্জয় দাসের প্রতিক্রিয়া না পাওয়া গেলেও, এক দিকে যেমন তার অনুগামীরা বলছেন “যে হেতু মুকুল দা এখন আমাদের তৃণমূলে তাই সেখানে যাওয়া যেতেই পারে” তবে একাংশের দাবি যে দলের পুরানো এবং একনিষ্ট কর্মী হয়েও তাকে শুধু কাউন্সিলর করে রাখা হলো কেনো ?

Add Panjabi Gharana

তার বিরুদ্ধে কি দুর্নীতির কোনো প্রমাণ বা অভিযোগ কি আছে ? দলে কি সততার কোনো দাম নেই ?

Add : Halisahar Municipality

এতেই প্রশ্ন উঠছে যে তাহলে কি কাঁচরাপাড়া জল দপ্তরের প্রাক্তন CIC সুজিত দাসের দারুন কি বিক্ষুব্ধ হালিশহরের জল দপ্তরের প্রাক্তন CIC মৃত্যুঞ্জয় দাস? কারণ এই সিরিজে গোটা বিজপুরের মধ্যে প্রথম কাউন্সিলর হলেন  মৃত্যুঞ্জয় দাস, যিনি রায় বাড়ি তে বিজয়া করতে গেলেন ।  দেখার বিষয় যে আরো কারা রয়়ে়ছেন এই সারিতে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here