শুভ্রাংশু রায় কে সরাসরি চ্যালেঞ্জ জানালেন প্রিয়াঙ্গু পান্ডে

0
77

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / রাজীব গুপ্তা / ১৮ এপ্রিল ২০২৩ : মুকুল রায় নিখোঁজ নিয়ে গতকাল থেকে লাগাতার নতুন নতুন নাটকীয় পরিস্থিতি পড়ছে নজরে।  প্রথমে তার নিখোঁজ হয়ে যাওয়া।  তার পর তার টিকিট প্রকাশ্যে আসা। রাতে আবার তাকে দিল্লী বিমানবন্দরে খুঁজে পাওয়া।

বৈশাখী মেলা

এর পর আজ সকালে প্রেস বার্তা করেন তার পুত্র শুভ্রাংশু । প্রেস বার্তায় নিজের পিত কে অসুস্থ ও মানসিক ভারসাম্যহীন বললেন।  তিনি তার পিত কে অন্য কোনো দলে যোগদানের চক্রান্তের কোথাও তুলে ধরেন।  শুধু তাই নয়, তার কাছে এক অবাঙালি যুবকের দ্বারা ৫০০০০ টাকা প্রদানের কোথাও বলেন।

Add Baba Briyani

এই অবাঙালি যুবকের তাৎপর্যপূর্ণ ইঙ্গিত মিলছে ভাটপাড়ার তৃণমূল নেতা এবং RTA সদস্য প্রিয়াঙ্গু পান্ডের দিকে। জানা গিয়েছে যে মুকুল রায়ের সাথে গভীর রাজনৈতিক ঘনিষ্টতা রয়েছে প্রিয়াঙ্গুর। গতকাল দিল্লি তে ই ছিলেন তিনি আর মুকুল রায় নিখোঁজ শুনে চিন্তিত হন।

Add : NICE PARK

সেই থেকে তিনি মুকুল রায় কে ফোন যোগাযোগ করার চেষ্টা করেন, তবে মুকুল বাবুর মোবাইল বন্ধ থাকায়  তার এসিস্টেন্ট ভগীরথ মাহাতো কে ফোন করলে জানা যায় কানাট প্লেসের এক হোটেলে খেতে বসে ছিলেন মুকুল বাবু।

Add : Universal School

রাত ১২ টা নাগাদ সাগর রত্না নামক হোটেলে গিয়ে মুকুল রায়ের সাথে সাক্ষাৎ করলেন প্রিয়াঙ্গু। সেখানে তাকে টেবিলে খেতে বলেন মুকুল, কিন্তু ফেরার জন্য সময় না থাকায় কিছু না খেয়ে ১৫ মিনিট বসে আবার ভাটপাড়া বাড়ি ফিরে যান প্রিয়ঙ্গু পান্ডে।

Add : Lokenath

বাড়ি ফিরে শুভ্রাংশুর প্রেস বার্তা শুনে হতবাক হয়ে নাম না করেই মুকুল পুত্র কে চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি।  বললেন ‘যদি কেউ মুকুল রায়ের এই প্রসঙ্গের জন্য আমার উপর আঙ্গুল তুলতে চাইলে আমার নাম নিয়ে অভিযোগ তুলুক, তার পর আমি জবাব দেবো।

Add : Keshri Light House

মুকুল রায়ের সাথে আমার দেখা হওয়া একটি সংযোগ মাত্র।  না আমি তার কোনো টিকিট কাটিয়েছি, না দিয়েছি কোনো রকম টাকা পয়সা, না তার সাথে কোনো গোপন বৈঠক করেছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here