সন্তানের অন্নপ্রাশনের টাকা নিয়ে পলাতক, এটাও এক মাঁ ।

0
144

২৪ ঘণ্টা লাইভ সম্বাদাতা/ রাজিব গুপ্তা / হালিশহর / ১৮ এপ্রিল ২০২৩ : মানুষ কত যে নিষ্ঠুর হতে পারে, কোনো এক “মা” কত যে অপবিত্র হতে পারে তার নজির পাওয়া গেল হালিশহরে ঘটে যাওয়া একটি ঘটনায় । এই ঘটনা কলিমাপিত করছে যেনো “মমতাময়ী মা” এর পবিত্রতা কে ।

Add : Universal School

বিষয় হলো ভালো বাসার যেরে ২০১৯ সালে মুর্শিদাবাদ এর অন্তরার সাথে বিবাহ সূত্রে বেঁধে পড়েন হালিশহর কোন মোড় এর বাসিন্দা ও হুকুম চাঁদ জুটমিলের কর্মচারী উৎপল বিশ্বাস । তবে তার স্ত্রী অন্তরার অন্তরে কি রয়ছে সেটা যেন বুঝতে বুঝে উঠতে পারেননি তিনি ।

Add : Lokenath

তাদের একটি সন্তান রয়েছে যার বয়স পাঁচ মাস মাত্র । সেই দুধের শিশু কে ছেড়ে গত ১৪ এপ্রিল হটাৎ করে উধাও হয় গেলেন অন্তরা দেবী । এক মাস পর একমাত্র ছেলের অন্নপ্রাশন করবেন বলে কিছু টাকা পয়সা জোগাড় করে বাড়িতেই স্ত্রীর নজরদারি তে রেখেছিলেন উৎপল বাবু।

Add : Keshri Light House

কিন্তু সেই টাকা এবং কিছু গয়না নিয়ে পালিয়েছেন অন্ত্ররাf দেবী । বর্তমানে যা আর্থিক পরিস্থিতি সেখানে পরিবার বহন করতে কাজ করতে হতো স্বামী-স্ত্রী দুজনকেই।

Advertisement

সেই ক্রমে কাঁচরাপাড়ায় কোনো একটি দোকানে কাজ করতেন অন্তরা দেবী। সেভাবেই কাজে গিয়েছেন বলে আজ ৪ দিন হয়ে গেলেও মেলেনি তার কোনো খোঁজ ।

বৈশাখী মেলা

বর্তমানে সবথেকে দুষ্কর পরিস্থিতিতে রয়েছে ৫ মাস বয়সী দুধের শিশুটির, যার প্রতিনিয়ত প্রয়োজনীয়তা রয়েছে তার জননীর । এই সংক্রান্ত স্থানীয় হালিশহর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু দুধের শিশু টির কান্নায় লুকিয়ে রয়ছে একটি প্রশ্ন ” মা তুমি এ কেমন নিষ্ঠুর? 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here