সোনামুখীর বড়সাঁকো সর্বজনীন দুর্গাপুজোর শুভ উদ্বোধন করলেন সাধন মহারাজ জি ।

0
291

নরেশ ভকত :: ২৪ঘন্টা লাইভ :: ২১শে অক্টবর :: বাঁকুড়াঃ:: সোনামুখী পৌরসভার তেরো নম্বর ওয়ার্ডের বড়সাঁকো সর্বজনীন দুর্গোৎসব এবছর অষ্টম বছরে পদার্পণ করল । আজ মহা পঞ্চমীতে ফিতে কেটে এবং প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে পুজোর শুভ উদ্বোধন করলেন সোনামুখীর শ্রীকৃষ্ণ চৈতন্য গৌরহরি সম্প্রদায়ের সম্পাদক মাননীয় সাধন মহারাজ জি ।

অন্যান্য বছর বড়সাঁকো সার্বজনীন দুর্গোৎসব পুজো কমিটির উদ্যোক্তারা নানান থিমের চমক দিয়ে থাকেন কিন্তু এ বছর বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে সাবেকিয়ানাকে প্রাধান্য দিয়েছেন তারা । একেবারে ঘরোয়া পরিবেশে এ বছরের পুজোর আয়োজন অত্যন্ত প্রশংসনীয় । মহামান্য হাইকোর্টের নির্দেশ মতো খোলামেলা পরিবেশে পুজোর প্যান্ডেল তৈরি করেছেন পুজো উদ্যোক্তারা ।

পাশাপাশি দর্শনার্থীদের জন্য মাস্ক ও স্যানিটাইজারের বন্দোবস্ত করা হয়েছে । এছাড়াও প্যান্ডেলের সামনে সরকারি নির্দেশাবলী ব্যানার টাঙ্গিয়ে মানুষকে সচেতনতার বার্তা দিচ্ছেন পুজো উদ্যোক্তারা ।

বড়সাঁকো সর্বজনীন দুর্গোৎসব কমিটি সদস্য সুরজিৎ চৌধুরী বলেন , আমরা সরকারি নির্দেশ মেনে পুজো করছি এবং সাধারণ মানুষের জন্য মাক্স ও স্যানিটাইজারের ব্যবস্থা রাখা হয়েছে । পুজোতে যাতে কোনো জমায়েত না হয় সেদিকেও আমাদের নজর রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here