সোনামুখী কৃষি বিজ্ঞান কেন্দ্র থেকে কোভিড আক্রান্তদের ড্রাই ফুড প্রদান করা হল ।

0
115

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::১৯ই জুন :: বাঁকুড়া :: করোনা সংক্রমণে নাজেহাল গোটা বিশ্ব । এ রাজ্যের রাজ্যে সরকার করোনা সংক্রমণ প্রতিরোধে জোর কদমে লড়াই চালিয়ে যাচ্ছেন এবং রাজ্যের মানুষ রাজ্য সরকারের এই লড়াইয়ে সর্বতোভাবে সহযোগিতা করছেন । এই রকম কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়ে মানবিক মুখের পরিচয় দিল সোনামুখী কৃষি বিজ্ঞান কেন্দ্র । শুক্রবার কৃষিবিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে সনামুখী শহর ও সোনামুখী ব্লক এলাকার কোভিড আক্রান্ত পরিবার ও কোভিড থেকে সেরে ওঠা পরিবারদের সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন ।

এদিন মোট দেড়শ পরিবারের হাতে এক সপ্তাহে খাবার প্রদান করা হলো । এর ফলে উপকৃত হবেন এই পরিবারের সদস্যরা । সোনামুখী কৃষিবিজ্ঞান কেন্দ্রের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সকল সুবুদ্ধি সম্পন্ন সাধারণ মানুষ । এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের সহ-সভাপতি শুভাশিস বটব্যাল , বাঁকুড়া কৃষি বিজ্ঞান কেন্দ্রের কার্যক্রম সঞ্চালক ডক্টর মৌমিতা দে গুপ্ত , সোনামুখী ব্লক বিডিও দেবলিনা সরদার , সোনামুখী থানার আইসি সৈকত ব্যানার্জি , সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপন জ্যোতি চট্টোপাধ্যায় , সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় , সোনামুখী এডিও দীপা মানিক সহ অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিবর্গ ।

Advertisement

ডক্টর মৌমিতা দে গুপ্ত আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান , করোণা আক্রান্ত হলে বডিতে পুষ্টির অভাব দেখা দেয় এবং সেই কথা চিন্তা করে দেড়শ টি পরিবারের হাতে আজ আমরা এক সপ্তাহের খাদ্য সামগ্রী তুলে দিলাম । এর ফলে তারা ভীষণ ভাবে উপকৃত হবেন বলে জানান তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here