হাসনাবাদ থানার টাকি পৌরসভার ৩, নম্বর ওয়ার্ডের নিখোঁজ ব্যবসায়ীর দেহ উদ্ধার পানা পুকুর থেকে ।।

0
179

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::১৪ই জুলাই :: বসিরহাট :: বসিরহাট মহকুমা হাসনাবাদ থানার টাকি পৌরসভার ৩, নম্বর ওয়ার্ডের কুন্ডু পাড়া এলাকার ঘটনা। বছর ৫৬,এর রবীন্দ্রনাথ পাল, পেশায় পান বিক্রেতা। টাকি থুবার বাজারে তার দোকান রয়েছে। এলাকায় প্রসিদ্ধ পান বিক্রেতা হিসেবে পরিচিত।

গত ১২, ই জুলাই সোমবার দুপুর বেলা থেকে নিখোঁজ ছিল তার স্ত্রী রুপা পাল হাসনাবাদ থানা নিখোঁজের অভিযোগ করেন পাশাপাশি আত্মীয় বাড়িতে খোঁজ নিল তার খোঁজ পাওয়া যায়নি গত দুই দিন নিখোঁজ থাকার পর এদিন মঙ্গলবার এই ব্যবসায়ীর শশুর বাড়ির ঠিক ৫০, মিটার দূরত্ব পরিতক্ত পানা পুকুরে তার মৃতদেহ ভাসতে থাকে স্থানীয় বাসিন্দারা পরিবারকে খবর দিলে মৃতদেহ শনাক্ত করেন।

হাসনাবাদ থানা পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। হঠাৎই কেন বাড়ির পিছনের পুকুরে তার মৃতদেহ পাওয়া গেল। খুন, না আত্মহত্যা তদন্ত শুরু করেছে পুলিশ। ওই ব্যবসায়ী শ্বশুর বাড়িতেই থাকতেন, একদিকে তার স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ।পাশাপাশি স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের বয়ান নিচ্ছেন।

Advertisement

মৃতের স্ত্রী রুপা পাল বলেন আমার স্বামী নেশা করত এই নিয়ে প্রায় বচসা গন্ডগোল হতো ।এই ঘটনা আমরা বুঝতে পারছি না, আমি হাসনাবাদ থানায় সঠিক তদন্ত করে যারা এর সঙ্গে যুক্ত তাদের অবিলম্বে শাস্তির দাবি জানাচ্ছি। পাশাপাশি ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় টাকি থুবা ব্যবসায়ী সমিতি ঐ পরিবারের পাশে থাকার জন্য আশ্বাস দিয়েছেন। পাশাপাশি এই ব্যবসায়ীর মৃত্যুর সঠিক তদন্ত হোক এটাই দাবি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here