৪৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে বিদায় নিলেন উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতের বিজেপি কর্মী মোহাম্মদ আলি

0
146

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::৬ই অগাস্ট ::বারাসাত :: ৪৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে বিদায় নিলেন উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতের বিজেপি কর্মী মোহাম্মদ আলি(৩৮)। আজ শুক্রবার সকালে সাড়ে সাত টায় কলকাতার এসএসকেএম হাসপাতালে মারা যান তিনি। নিহত বিজেপি কর্মী মোহাম্মদ আলী উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চন্দনপুর এলাকার বাসিন্দা।

বিধানসভা নির্বাচনের পর ভোট পরবর্তী সন্ত্রাসের শিকার হন মোহাম্মদ আলী। ২ মে ভোটের ফল বেরোনোর পর ঘর ছাড়া হন মোহাম্মদ আলী। কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে পুলিশি পাহারায় গত ১২ জুন ঘরে ফেরে মোহাম্মদ আলী। ১৪ জুন রাতে মায়ের সামনে ছেলে মোহাম্মদ আলী কে ব্যাপক মারধর করে দুষ্কৃতীরা। পরিবারের অভিযোগ তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে হামলা চালায় বিজেপি করার অপরাধে।

আশঙ্কাজনক অবস্থায় মোহাম্মদ আলী কে বারাসাতের জেলা হাসপাতলে ভর্তি করা হয়। মাথায় গুরুতর আঘাত লাগায় মস্তিষ্কে রক্ত ক্ষরণ অব্যাহত থাকায় তার অবস্থার অবনতি ঘটে। তখন তাকে বারাসাতের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। কিন্তু সেখানে কিছুদিন চিকিৎসা চলার পর ব্যায় বহুল সমস্যার সমাধান করতে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ সকালে সেখানেই মোহাম্মদ আলীর মৃত্যু হয়। পরিবারের অভিযোগ পরিকল্পিত ভাবেই মোহাম্মদ আলী কে খুন করা হয়েছে। এবং তৃণমূলের গুন্দরাই এই ঘটনার জন্য দায়ী। যদিও এই ঘটনায় গ্রেপ্তার হওয়া দুই আসামী এখনো জেল বন্দী। মৃতদেহ ময়না তদন্তের জন্য কলকাতার পুলিশের হাতে তুলে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here